Kim Kardashian and Khloe Kardashian enjoy auto rickshaw ride in Mumba (Photo Credits: Instagram)

মুম্বই, ১২ জুলাইঃ বছরের সবচেয়ে বড় বিবাহের আসর বসতে চলেছে আজ ১২ জুলাই শুক্রবার। আম্বানি পরিবারের কনিষ্ঠ পুত্র অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের শুভ বিবাহের সাক্ষী থাকবেন দেশ বিদেশের গণ্যমান্য ব্যক্তিত্বরা। আম্বানিদের অনুষ্ঠান উপলক্ষ্যে বৃহস্পতিবার রাতেই মুম্বই পৌঁছেছেন মার্কিন সেনসেশন কিম কার্দাশিয়ান (Kim Kardashian) সঙ্গে তাঁর বোন ক্লোয়ে কার্দাশিয়ান। মুম্বইয়ের তাজ হোটেলে তাঁদের থাকার ব্যবস্থা করা হয়েছে। অনন্ত-রাধিকার বিয়ে উপলক্ষ্যে ভারতে এসে মুম্বইয়ের (Mumbai) অটোয় চাপলেন 'কার্দাশিয়ান সিস্টার্স'। সেই ভিডিয়ো সোশ্যাল হ্যান্ডেল থেকে শেয়ারও করেছেন কিম এবং ক্লোয়ে।

আরও পড়ুনঃ করোনা আক্রান্ত অক্ষয় কুমার, যাচ্ছেন না আম্বানিদের অনুষ্ঠানে

শুক্রবার আম্বানিদের বিলাসবহুল বাসভবন আন্টিলিয়াতে বসবে অনন্ত-রাধিকার বিয়ের আসর। বিবাহ অনুষ্ঠান চলবে আগামী ১৪ জুলাই পর্যন্ত। অনন্ত রাধিকার বিবাহ উপলক্ষ্যে দেশের বাইরে থাকা বলি তারকারা ইতিমধ্যেই ফিরে এসেছেন। নিউ ইয়র্ক থেকে পরিবারের সঙ্গে ছুটি কাটিয়ে ফিরে এসেছেন শাহরুখ খান (Shah Rukh Khan)। জার্মানি থেকে ফিরেছেন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। স্বামী নিক জোনাসকে (Nick Jonas) নিয়ে দেশে পা রেখেছেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। ১২ জুলাই সাত পাকে বাঁধা পড়ছেন অনন্ত এবং রাধিকা। ১৩ জুলাই হবে নবদম্পতির 'শুভ আশীর্বাদ' অনুষ্ঠান। ১৪ জুলাই অনন্ত-রাধিকার রিসেপশনের আয়োজন করা হয়েছে।

অটোয় কিম-ক্লোয়ে... 

 

View this post on Instagram

 

A post shared by Zoom TV (@zoomtv)

১৪ জুলাই পর্যন্তই ভারতে থাকবেন কিম এবং ক্লোয়ে। জানা যাচ্ছে,আম্বানি পরিবারের রাজকীয় ঐতিহ্যবাহী বিয়ের গোটা অনুষ্ঠান শ্যুট করবেন 'কার্দাশিয়ান সিস্টার্স'। তাই গোটা টিম নিয়ে বৃহস্পতিবার রাতে মুম্বই পৌঁছেছেন কিম। কার্দাশিয়ান রিয়্যালিটি শোয়ের ৬ নম্বর সিজনে অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের বিলাসবহুল বিয়ের ঝলক দেখতে পাবেন দর্শকরা।