বলিউড তারকাদের রেকর্ড ভেঙে মুম্বইয়ে সবচেয়ে দামি ফ্ল্যাটের মালকিন এখন তামান্না ভাটিয়া, ৮১ হাজার টাকা প্রতি স্কোয়ার ফুটে আবাসন কিনতে 'বাহুবলী গার্ল'কে এত টাকা কে দিল জানেন!
তামান্না ভাটিয়া। (Photo Credits:Yogen Shah)

মুম্বই, ২৪ জুন: মুম্বইয়ে বলিউড তারকাদের বেশি দামে ফ্ল্যাট কেনার রেকর্ড ভেঙে দিলেন দক্ষিণের অভিনেত্রী তামান্না। বলিউডে সেভাবে কোনও হিট দিতে না পারলেও তামিল সিনেমায় এই মুহূর্তে সেরা নায়িকাদের তালিকায় থাকা তামান্না জুহু-ভেরসোভা লিঙ্ক রোডে সবচেয়ে দামি ফ্ল্যাট কিনে ফেললেন। বেভিউ নামের এই ফ্ল্যাটের ১৪ তলায় তামান্নার নতুন ফ্ল্যাট।

ব্যক্তিগত লিফ্ট ছাড়াও তামান্নার এই ফ্লোর থেকে যা দৃশ্য দেখা যায় তা নাকি অকল্পনীয় সুন্দর। আর এই জন্য এই অঞ্চলে যে কোনও ফ্ল্য়াটের থেকে দ্বিগুণ বেশি দাম দিয়ে কিনতে হল বাহুবলী গার্লকে। আরও পড়ুন- মুম্বইয়ের রাস্তায় স্বল্প-সুন্দর পোশাকে তামান্না (দেখুন ছবিতে)

তামন্নার কেনা ২২ তলার এই ফ্ল্য়াটের একটা বেডরুমের সর্বনিম্ন মূল্য নাকি পাঁচ কোটি টাকা। তামান্না-র ইতিমধ্যেই মুম্বইয়ে লোখান্ডওয়ালা কমপ্লেক্সে বড় বাড়ি রয়েছে। দক্ষিণ ভারতের সিনেমায় অভিনয়ের সূত্রে তামান্নার চেন্নাইতেও নিজস্ব বিলাসবহুল বাড়ি রয়েছে বলে খবর। তামান্না তাঁর এই ফ্ল্যাট প্রায় ১৭ কোটি টাকা খরচ করে কিনেছেন বলে জানা গিয়েছেন। স্ট্যাম্প ডিউটি ও সরকারী রেজিস্ট্রেশনের পিছনে গিয়েছে এক কোটি টাকা।

তামান্না এখন সবচেয়ে দামি ফ্ল্য়াটের মালকিন। (Picture Credits: Yogen Shah)

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী তামান্না ভেরসোভায় ফ্ল্যাট কেনার জন্য প্রতি স্কোয়ার ফুট ৮০ হাজার ৭৭৮ কোটি টাকা খরচ করেছেন। আরব সাগর সহ মুম্বইয়ের সেরা ভিউটা নাকি তামান্না-র ফ্ল্যাটের এই অংশ থেকেই দেখা যায়। এই অঞ্চলে এত টাকা দরে কোনও ফ্ল্যাট বিক্রি হয়নি। গত মাসেই মুম্বইয়ে এই ফ্ল্যাট বিক্রির সব কাজ সেরে ফেলেন তামান্না। প্রভু দেবার বিপরীতে খামোশি সিনেমার রিলিজের ঠিক আগে এই ফ্ল্যাট তিনি কেনেন বলে জানা গিয়েছে।

তামান্নার বাবা মহারাষ্ট্রের হীরে ব্যবসায়ী , তবে বাবার কাছ থেকে তিনি নিজের স্বপ্নের ফ্ল্যাট কেনার জন্য কোনও অর্থ নেননি বলে জানা গিয়েছে। তামান্নার পাশাপাশি তাঁর এই ফ্ল্য়াটের মালিকানায় মায়ের নামও আছে। তামান্না বলছেন, সিনেমার পারশ্রমিকের টাকার একটা অংশ অন্য কিছুতে খরচ না করে , তিনি বাড়ি কিনবেন বলেই জমিয়েছিলেন। ২০০৫ সাল থেকে ছবির জগতে আছেন তামান্না। বলিউডে সেভাবে জমি না পেলেও, তামান্না দক্ষিণের সিনেমায় রাজ করছেন। দক্ষিণের সিনেমায় নায়িকাদের পারিশ্রমিক অনেকটাই বেশি। তারওপর আবার প্রভাসের বিপরীতে বাহুবলী-তে কাজ করার পর তামান্না-র পারিশ্রমিক নাকি দ্বিগুণ হয়েছে। আর তাতেই বলিউড তারকাদের টেক্কা দিলেন তামান্না।

প্রসঙ্গত, মুম্বইয়ের সান্তাক্রুজে বলিউডের মেগাস্টার আমির খান-এর ৩৫ কোটি টাকার ব্যবসায়িক সম্পত্তি রয়েছে। কিন্তু প্রতি স্কোয়ার ফুটে খরচের বিচারে তামান্নার থেকে অনেকটা পিছনে আছে আমির। তামান্নার ফ্ল্যাট যেখানে প্রতি স্কোয়ার ফুটে ৮০ হাজার টাকা, সেখানে আমিরের ৬০ হাজারের মত। জুহুতে আলিয়া ভাটের আবাসন ২৩০০ স্কোয়ার ফুটের, মূল্য ১৩.১১ কোটি টাকা। সেই জুহুতেই বিবেক ওবেরয়ের বাঙ্গলো ১৪.২৫ কোটি টাকা।

২০০৫ সালে মাত্র ১৫ বছর বয়েসে 'চান্দ সা রোশন চেহ্‌রা' ছবির মধ্য দিয়ে বলিউডে পা রেখেছিলেন তামান্না। হিরা ব্যবসায়ীর মেয়ে তামান্না মুম্বইয়ের মেয়ে হলেও দক্ষিণ ভারতের সিনেমায় বিখ্যাত হন। সম্প্রতি তামান্নার দুটি তামিল ছবির কাজ শেষ হয়েছে। সামনেই ছবি দুটি মুক্তি পাবে। হাতে রয়েছে আরও একাধিক ছবির কাজ। বর্তমানে দক্ষিণী ছবির সবচেয়ে ব্যস্ত নায়িকা তিনি।