Nawazuddin's Wife Played Holi With Actors Brother : হেনস্থার অভিযোগের পর ভাসুরের সঙ্গে রংয়ের উৎসবে নওয়াজের স্ত্রী
স্ত্রীর সঙ্গে নওয়াজ

মুম্বই, ৩০ মার্চ : নওয়াজউদ্দিন সিদ্দিকির (Nawazuddin Siddiqui) কাছ থেকে বিচ্ছেদ চেয়ে সংবাদমাধ্যমের সামনে মুখে খোলেন। ভাসুর সামাসের বিরুদ্ধেও করেন হেনস্থার অভিযোগ। যা নিয়ে এক সময় কার্যত তোলপাড় হয়ে যায় পেজ থ্রির পাতা। এবার সেই নওয়াজউদ্দিনের স্ত্রী আলিয়া (Aaliya Siddiqui) সবকিছু মিটিয়ে নিয়ে পরিবারের সঙ্গে রংয়ের উৎসবে মেতে ওঠেন। শুধু তাই নয়, যে ভসুরের বিরুদ্ধে হেনস্থার অভিযোগ করেন আলিয়া, তাঁর সঙ্গেই বাগান বাড়িতে হোলিতে মেতে ওঠেন আলিয়া সিদ্দিকি।

সর্বভারতীয় একটি সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, আলিয়া সিদ্দিকি সম্প্রতি তাঁর দুই সন্তান সোহরা এবং ইয়ানিকে নিয়ে নওয়াজের মহারাষ্ট্রের কাসারের বাগান বাড়িতে যান। সেখানেই নওয়াজের হাজির হওয়ার কথা ছিল। নওয়াজ ব্যস্ত থাকায়, অভিনেতার (Actor) দাদার (Shamas) সঙ্গে দুই সন্তানকে নিয়ে হোলি (Holi) পার্টিত মেতে ওঠেন আলিয়া সিদ্দিকি।

আরও পড়ুন  : Prabhas : হায়দরাবাদের রাস্তায় প্রভাসের ৬ কোটির ল্যাম্বরগিনি, ভাইরাল ভিডিয়ো

প্রসঙ্গত নওয়াজের সঙ্গে বিয়ের পর থেকে সামাস তাঁর উপর শারীরিক নিগ্রহ করেছেন বলে অভিযোগ দায়ের করেন আলিয়া সিদ্দিকি। এরপরই বিষয়টি নিয়ে মুখে খোলেন সামাস। তিনি পালটা দাবি করেন, আলিয়া যা বলছেন, তা সম্পূর্ণ মিথ্যে। এমনকী নওয়াজের স্ত্রী তাঁর বিরুদ্ধে যে অভিযোগ করছেন, তার কোনও ভিত্তি নেই বলেও দাবি করেন সামাস সিদ্দিকি।