Toyota Fortuner Facelift Launched: টয়োটা বাজারে নিয়ে এল স্মার্ট গাড়ি, দেখে নিন দাম এবং ফিচার
Toyota Fortuner Facelift (Photo Credits: Toyota India)

টয়োটা কিরলসকার মোটর ভারতে নিয়ে এল ফরচুনার ফেসলিফট, দাম শুরু হচ্ছে ২৮ লাখ ৯৮ হাজার থেকে। ফরচুনার ফেসলিফটের পাশাপাশি মডেল 'লেজেন্ডার' নিয়েও হাজির সংস্থা, যার দাম শুরু হচ্ছে ৩৭ লাখ ৫৮ হাজার থেকে। যদি গাড়িটি আপনি বুক করতে চান, তাহলে এখনই চলে যান টয়োটার শোরুমে। আর শোরুমে যদি যেতে না চান তাহলে আজই টয়াটোর ভারতের ওয়েবসাইটে বুক করে নিন নিজের পছন্দের গাড়িটি। সাব তাদের গাড়িটিকে অত্যাধুনিকভাবে সাজিয়েছে বেশ কিছুটা। এতে রয়েছে লার্জার গ্রিলে, শার্পার ক্যারেটকর লাইনস, লার্জার কার্টেনস-সহ নিউ ফ্রন্ট বাম্পার, এলইডি প্রজেক্টর হেডলাইটস এবং একটু ছোট ফগ ল্যাম্প-সহ আরও অনেককিছু।

ফরচুনারে রয়েছে ২.৮ লিটার ডিজেল ইঞ্জিন, যা ২৪৫ এনএম পিক টর্ক শক্তিসম্পন্ন, এতে রয়েছে ৬-স্পিড ম্যানুয়াল গিয়ারবক্স। সাবে রয়েছে ২.৭ লিটার পেট্রোল ইঞ্জিন, যা ১৬৬বিএইচপি পাওয়া এবং ২৪৫এনএম পিক টর্ক জেনারেট করতে পারে, এতে রয়েছে ৫ স্পিড ম্যানুয়াল এবং ৬ স্পিড স্বয়ংক্রিয় ট্রান্সমিশন।

গাড়ির ভিতরে অ্যাপল কারপ্লে-সহ রয়েছে ইনফোটেইনমেন্ট সিস্টেম-সহ ৮ ইঞ্চির টাচ স্ক্রিন, ৮-ওয়ে পাওয়ার অ্যাডজাস্টেবল, ভেন্টিলেটড ড্রাইভার, কো-ড্রাইভার সিটস এবং আরও অনেককিছু। ফরচুনার সাবে রয়েছে ১১ স্পিকারের জেবিএল অডিও সিস্টেম, ফ্রন্ট পার্কিং সেন্সর, ৩৬০ ডিগ্রি ক্যামেরা এবং নিরাপত্তার কথা মাথায় রেখে রয়েছে ৭টি এয়ারব্যাগ। ফোর্ড এনডেভর, মাহিন্দ্রা অল্টারাস জি৪ এবং এমজি গ্লস্টারকে সহজেই টেক্কা দিতে বাজারে এসেছে টয়োটা ফরচুনার।