2019 Diwali Offers on Honda Cars: এই দীপাবলিতে আপনার ঘরে নিয়ে আসুন হন্ডা গাড়ি, থাকছে ৫ লাখ টাকা পর্যন্ত ছাড়
হন্ডা গাড়ি (Photo Credits: Honda)

Honda Cars Diwali Offers: আর কয়েক দিনের অপেক্ষা তারপরই আসবে আলোর উৎসব দীপাবলি। সাধারণত ধনতেরাস ও দীপাবলি উৎসবের মরসুমে প্রত্যেকেই চায় নিজের ঘরে নতুন কিছু না কিছু কিনতে। সে বাড়ি হোক বা গাড়ি, সোনা হোক বা ইলেকট্রনিক গেজেট, দীপাবলি শপিংটা এখন 'মাস্ট টু ডু'। সমস্ত দোকান থেকে অনলাইন শপিং স্টোর, গাড়ি, বাড়ি, সোনাদানা সমস্ত কিছুতে থাকবে দীপাবলি ও ধনতেরাস উপলক্ষে বিশেষ ছাড়।

অথনৈতিক মন্দার প্রকোপে গাড়ি শিল্পগুলি। উৎসবের মরসুম ধরতে মরিয়া হয়ে গাড়ি বিক্রির চেষ্টা এবার চার চাকা গাড়ি কোম্পানিগুলির। এবার দীপাবলিতে বিশেষ ছাড় দিচ্ছে হন্ডা গাড়ি কোম্পানি। সারা দেশজুড়ে বিশেষ কিছু মডেলে রয়েছে দুর্দান্ত ছাড়। বিশেষ কিছু গাড়িতে রয়েছে ৫ লাখ টাকা পর্যন্ত ছাড়। আরও পড়ুন,  মুখথুবড়ে পড়ল মুম্বইয়ের যানবাহন নিবন্ধীকরণ, গতবছরের তুলনায় ৫০% হ্রাস

  • Honda CR-V: Honda CR-V SUV তে রয়েছে ৫ লাখ টাকা পর্যন্ত ছাড়। তবে গাড়ির মডেলের ওপর নির্ভর করছে এর দামও। ২০১৮ ও ২০১৯- র ডিজেলচালিত গাড়িগুলির জন্যই এই অফার। রেগুলার ১.৬ লিটার অটোমেটিক ভেরিয়েন্ট গাড়িতে রয়েছে ৪ লাখ টাকা পর্যন্ত ছাড়। ডিজেলচালিত অটোমেটিক ভেরিয়েন্ট গাড়িতে রয়েছে ৫ লাখ টাকার ছাড়। যা ক্রেতার অন্যতম আকর্ষণ।
  • Honda Amaze: ২০১৮ র তৈরী Honda Amaze সাব-কম্প্যাক্ট সিডান পেট্রল ও ডিজেলচালিত দুটি গাড়িতেই রয়েছে ৪২,০০০ টাকা পর্যন্ত ছাড়। এই গাড়িটি কিনলে পাওয়া যাচ্ছে ওয়ারেন্টির সুবিধা। এছাড়াও রয়েছে এক্সচেঞ্জ অফার। ১২,০০০ এবং ৩০, ০০০ তাকে পাওয়া যাবে এক্সচেঞ্জের সুবিধা।
  • Honda Civic: সমস্ত Honda Civic গাড়িতে রয়েছে অভাবনীয় ছাড়। ডিজেলচালিত গাড়িগুলিতে ২.৫ লাখ টাকা করে ছাড়। পেট্রলচালিত গাড়িগুলিতে থাকবে ২ লাখ টাকা করে ছাড়। এছাড়াও, অটোমেটিক Honda Civic- এ থাকছে থাকছে ৭৫, ০০০ টাকা পর্যন্ত ছাড়। এক্সচেঞ্জ অফারে রয়েছে ২৫, ০০০ টাকা পর্যন্ত ছাড়।
  • Honda City: মিড্সা- ইজ Honda City ক্রেতাদের কাছে সবচেয়ে গ্রহণযোগ্য হয়েছে। হন্ডা গাড়িগুলির মধ্যে এটি সবচেয়ে বিক্রয়ের তালিকার মধ্যে অন্যতম। এই গাড়িতে রয়েছে ৩২, ০০০ টাকা পর্যন্ত ছাড় এবং ৩০, ০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার।
  • Honda WR-V: হন্ডার আরেকটি বেস্ট- সেলিংয়ের মধ্যে অন্যতম Honda WR-V। এই গাড়িতে ৪৫, ০০০ টাকা পর্যন্ত ছাড় রয়েছে। এছাড়াও এক্সচেঞ্জ করলে ২০, ০০০ টাকার স্কিম সংযুক্ত রয়েছে।

তাই দীপাবলির এই অভাবনীয় অফার ধরতে চটজলদি চলে যান হন্ডার শোরুমে। আর এই দীপাবলিতে আপনার ঘরে নিয়ে আসুন নতুন গাড়ি। অভাবনীয় সুযোগটি হাতছাড়া হওয়ার আগে এবং নিকটবর্তী ডিলারদের সঙ্গে যোগাযোগ করে বিস্তারিতভাবে জেনে নিতে পারেন।