Woman Takes Me Moon:  হানিমুন নয়, নিজের ইচ্ছেয় 'মি মুন', সাহসী সিদ্ধান্ত মহিলার
US Woman (Photo Credit: Twitter)

বিয়ের পর দেশ, বিদেশ হানিমুনের ইচ্ছে ছিল ছোট থেকেই। তবে হানিমুনে যেতে গেলে স্বামীর সঙ্গে যেতে হবে। জীবনে 'পারফেক্ট পার্সনের' অভাবে কি তাহলে ঘোরা বাকি থেকে যাবে? এমন আশঙ্কা দেখা দিতেই গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেন নিউ ইয়র্কের ব্রিটানি অ্যালিন (৩৬)। ব্রিটানির কথায়, তিনি নিউ ইয়র্ক ছেড়ে এক লন্ডেন এক বন্ধুর ফ্ল্য়াটে চলে যান। সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার হিসেবে পরিচিত ব্রিটানি এরপর লন্ডন থেকে ইতালিতে যান।

ইতালিতে গিয়ে সেখানকার খাবার এবং সংস্কৃতির প্রেমে পড়ে যান ব্রিটানি। ফলে ওই সময় থেকে হানিমুনের পরিবর্তে মি-মুন শুরু করেন ব্রিটানি। ইতালির পর দক্ষিণ ফ্রান্সেও একাই ঘুরে ফেলেন ওই মার্কিন মহিলা। ভাল ভাল পোশাক পরিচ্ছেদ পরা থেকে শুরু করে নামী রেস্তোরাঁয় খাওয়া এবং হলিউড তারকাদের মত পোশাক পরে ছবি শেয়ার। নিজের একের পর এক ইচ্ছে পূরণ করেন ব্রিটানি।

আরও পড়ুন: Gyanvapi Mosque Case: বড় খবর, জ্ঞানবাপী মসজিদ মামলায় হিন্দুদের আবেদন শুনবে আদালত

ব্রিটানি অ্যালিনের কথায়, আমেরিকার মত মনোরম পরিবেশে, সুযোগ সুবিধা সম্পন্ন দেশে বড় হয়েছেন তিনি। ফলে ইউরোপ তাঁর কাছে জাদুর মত। ব্রিটানির কথায়, 'রাইট পার্সনের' জন্য বসে না থেকে, তিনি জীবনকে উপভোগ করছেন। ছোটবেলা থেকে যে স্বপ্ন দেখেছেন, তা পূরণ করছেন বলে জানান ব্রিটানি।