Canada: হিন্দি ছবি চলাকালীন মুখোশধারীদের প্রবেশ, কানাডায় ফাঁকা করা হল সিনেমা হল
Movie Theatre (Photo Credit: Pixabay)

দিল্লি, ৭ ডিসেম্বর:  কানাডার (Canada) ৩টি সিনেমা হল ফাঁকা করে দেওয়া হল। টরন্টোর ৩টি সিনেমা হলে হিন্দি (Hindi) ছবি চলাকালীন, সেখানে কিছু মুখোশধারী প্রবেশ করে। এরপর সেই মুখোশধারীরা স্প্রে শুরু করে। যার জেরে সিনেমা হল ফাঁকা করতে বাধ্য হন দর্শকরা। চলতি সপ্তাহের প্রথম দিকে এই ঘটনার জেরে চাঞ্চল্য ছড়ায়। তবে ঘটনার শুরুতেই বিপদ আঁচ করে সেখান থেকে প্রত্যেকে বেরিয়ে যান। ফলে হতাহত বা অসুস্থতার কোনও খবর মেলেনি। মঙ্গলবার রাতে (স্থানীয় সময় অনুযায়ী) টরন্টোর ৩টি সিনেমা হলে ওই ঘটনা ঘটে বলে পুলিশ সূত্রে খবর।

আরও পড়ুন: India-Canada Row : সমস্যার কথা কয়েক সপ্তাহ আগেই আলোচনা করা হয়েছে, কানাডা-ভারত ইস্যুতে মন্তব্য জাস্টিন ট্রুডোর

পুলিশের তরফে জানা যায়, মঙ্গলবার রাতে যখন টরন্টোর ৩টি হলে হিন্দি ছবি চলছিল, সেই সময় সেখানে ৩ জন মুখোশধারী প্রবেশ করে। এরপর তারা কোনও গ্যাস স্প্রে করতে শুরু করলে, কাশতে থাকেন অনেকে। কাশির মাত্রা বেড়ে যাওয়ায়, সেখান থেকে মানুষ বেরিয়ে পড়তে শুরু করেন। টরন্টোর ওই সিনেম হলে ওই সময় হিন্দি ছবি চলছিল। যা দেখার জন্য প্রায় ২০০ জন সেখানে ছিলেন। ঘটটনার আকষ্মিকতায় সেখান থেকে প্রত্যেকে বেরিয়ে যান।

কে বা কারা ওই ঘটনার সঙ্গে যুক্ত, সে বিষয়ে পুলিশ খোঁজ শুরু করেছে। তবে এখনও কোনও তথ্য মেলেনি বলে খবর।