Qandeel Baloch: পারিবারিক সম্মান রক্ষায় খুন, পাক মডেল কান্দিল বালোচকে নিয়ে সিনেমা তৈরির উদ্যোগ ভারতীয় পরিচালকের
Qandeel Baloch, Alankrita Shrivastava (Photo Credit: ANI/Twitter)

মুম্বই, ১৭ মে:  এবার পাকিস্তানের (Pakistan) প্রয়াত সোশ্যাল মিডিয়া তারকা তথা মডেল কান্দিল বালোচকে নিয়ে ছবি তৈরি করছেন পরিচালক অলঙ্কৃতা শ্রীবাস্তব। 'লিপস্টিক আন্ডার মাই বুরখা-খ্যাত' পরিচালক অলঙ্কৃতার প্রয়াত পাক মডেলকে নিয়ে ছবি তৈরির করার পরিকল্পনা প্রকাশ্যে আসতেই আলোচনা শুরু হয়েছে। প্রসঙ্গত ২০১৬ সালে পারিবারিক সম্মান রক্ষায় খুন করা হয় কান্দিল বালোচকে (Qandeel Baloch)। অলঙ্কৃতা জানান, ২০১৬ সালে কান্দিল বালোচকে যখন পারিবারিক সম্মান রক্ষার নামে খুন করা হয়, তা জানতে পেরে তিনি চমকে উঠেছিলেন। পারিবারিক সম্মান রক্ষায় খুন এক ধরনের জঘন্য কাজ। কান্দিলকে হত্যার কথা জানার পর তিনি যেন চুপ হয়ে যান। বেশ কিছুদিন কোনও কাজ করতে পারছিলেন না। কান্দিলের হত্যা তাঁকে নড়িয়ে দিয়েছিল ওই সময় ভীষণভাবে। জানান অলঙ্কৃতা (Alankrita Shrivastava )।

ভারতীয় (Indian) চলচ্চিত্র পরিচালকের কথায়, কান্দিল বালোচ একজন হাসিখুশি মডেল ছিলেন। প্রাণোচ্ছ্বল মেয়েটিকে খুনের কথা জানতে পেরে তিনি হতাশ হয়ে পড়েন বলে জানান। পাকিস্তানের প্রত্যন্ত গ্রাম থেকে উঠে আসা একটি মেয়ে পরিশ্রম করে যখন জনপ্রিয় হয়ে ওঠেন, সেই সময় মাত্র ২৬ বছর বয়সে কান্দিলকে কেন হত্যা করা হল বলে প্রশ্ন তোলেন অলঙ্কৃতা।

আরও পড়ুন:  Pallavi Dey: অভিনেত্রী পল্লবী দে-র সহবাসসঙ্গী সাগ্নিক চক্রবর্তীকে গ্রেফতার করল পুলিশ

পাকিস্তানের প্রয়াত মডেলের ভূমিকায় কাকে নেওয়া হবে এবং ছবিতে কারা থাকবেন, সে বিষয়ে এখনও কিছু খোলসা করে জানাননি অলঙ্কৃতা শ্রীবাস্তব।