Karachi University Blast: করাচিতে ভয়াবহ বিস্ফোরণ, দাউ দাউ করে জ্বলল গাড়ি, চিনা নাগরিকসহ মৃত ৪
Karachi Blast (Photo Credit: Twitter)

করাচি, ২৬ এপ্রিল:  ধারাবাহিক বিস্ফোরণ করাচি (Karachi ) বিশ্ববিদ্যালয়ে। যার জেরে ৪ জনের মৃত্যু হয়। মৃতদের মধ্যে ৩ জন চিনা নাগরিক বলে খবর। মঙ্গলবার দুপুরে করাচি বিশ্ববিদ্যালয়ে বিস্ফোরণের জেরে মৃত্যুর পাশাপাশি বেশ কয়েকজন আহত হয়েছেন বলেও খবর।রিপোর্টে প্রকাশ, করাচি বিশ্ববিদ্যালয়ের কাছে একটি গাড়ি দাঁড় করানো ছিল। ওই গাড়িতেই পরপর বিস্ফোরণ হয়। করাচি বিশ্ববিদ্যালয়ে বিস্ফোরণের (Karachi University Blast) পরপরই গোটা এলাকা ঘিরে ফেলা হয়। কে বা কারা ওই বিস্ফোরণের জন্য দায়ি, তার খোঁজ শুরু হতেই দায় স্বীকার করে বালোচ লিবারেশন আর্মি।

করাচি বিশ্ববিদ্যালয়ের কাছে দাঁড় করোনা ওই গাড়িতে প্রবেশ করে এক আত্মঘাতী মহিলা জঙ্গি। তারপরই সশব্দে বিস্ফোরণ হয় এবং পরপর ৪ জনের প্রাণ যায় ঘটনাস্থলেই। করাচি পুলিশ আধিকারিক জানান, প্রাথমিকভাবে এই ঘটনাকে আত্মঘাতী বিস্ফোরণ বলে মনে করা হচ্ছে। তবে বিস্ফোরণের গতিপ্রকৃতির উপর নজর রাখা হচ্ছে বলেও জানান ওই পুলিশ আধিকারিক। তিনি জানান, আজ দুপুর নাগাদ বোরখা পরিহিত এক মহিলা করাচি বিশ্ববিদ্যালয়ের কাছে দাঁড় করোনা ওই গাড়িতে প্রবেশ করে। এরপরই সশব্দে বিস্ফোরণ হয় বলে জানান পুলিশ আধিকারিক।

আরও পড়ুন:  Sohini Sarkar: রণজয়ের সঙ্গে সম্পর্কে ইতি টানলেন সোহিনী? জোর গুঞ্জন টলিউডে

প্রসঙ্গত ২০২১ সালের জুলাই মাসে পাকিস্তানে (Pakistan) একটি বিস্ফোরণ হ.য়। গত বছরের ওই বিস্ফোরণের জেরে ৯ চিনা নাগরিকের প্রাণ যায়।