Islamabad: মনমোহন সিংয়ের দ্রুত সুস্থতা কামনা করলেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান
ইমরান খান (Photo Credits: PTI)

ইসলামাবাদ, ২১ এপ্রিল: প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিংয়ের (Manmohan Singh) সুস্থতা কামনা করলেন পাকিস্তানের (Pakistan) প্রধানমন্ত্রী ইমরান খান (Imran Khan)। টুইটে তিনি লেখেন, "করোনা থেকে প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিংয়ের থেকে দ্রুত সুস্থতা কামনা করছি।" করোনা আক্রান্ত হয়ে অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিকেল সায়েন্সে ভর্তি রয়েছেন মনমোহন সিং। গতকাল কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী হর্ষ বর্ধন জানিয়েছেন যে ৮৮ বছর বয়সী প্রাক্তন প্রধানমন্ত্রীকে সর্বোত্তম সম্ভাব্য চিকিৎসা পরিষেবা দেওয়া হচ্ছে।

প্রবীণ কংগ্রেস নেতা সোমবার বিকেল ৫টার দিকে এইমসে ভর্তি হন এবং তাঁর কোভিড পরীক্ষা হয়। রিপোর্ট পজিটিভ আসে। মনমোহন সিং কোভাক্সিনের দুটি ডোজই নিয়েছেন।রবিবার করোনা মহামারী সম্পর্কে পরামর্শ দিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে চিঠি দিয়েছিলেন মনমোহন সিং। চিঠিতে তিনি অগ্রাধিকার ভিত্তিতে ৪৫ বছর বয়সের নীচে হলেও সকলকে টিকা দেওয়া দরকার বলে জানান। গতকালই কেন্দ্রীয় সরকার ১ থেকে ১৮ বছরের উপরে সকলকে টিকা দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। আরও পড়ুন: Manmohan Singh Health Update: প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিংয়ের স্বাস্থ্যের অবস্থা স্থিতিশীল, জানালেন স্বাস্থ্যমন্ত্রী হর্ষ বর্ধন

প্রধানমন্ত্রীকে লেখা চিঠিতে মনমোহন সিং পর্যাপ্ত ভ্যাকসিন অর্ডার দেওয়ার জন্য অনুরোধ করেছিলেন। দেশে কোভিড ভ্যাকসিনের সংকট দেখা দিয়েছে। বেশ কয়েকটি রাজ্য বলেছে যে কেন্দ্র ডোজ না দেওয়ার কারণে তাদের টিকা কেন্দ্রগুলি বন্ধ করে দিতে হয়েছে।