BF Murdered In Sex Game: 'সেক্স গেমের' মাঝে প্রেমিককে খুন করে পুরুষাঙ্গ বালতিতে ভরে রাখল মহিলা
Woman Killed Her Lover (Photo Credit: Twitter)

নিই ইয়র্ক, ১০ জানুয়ারি: সেক্স গেমের (Sex Game) পর প্রেমিককে খুনের অভিযোগ উঠল এক মহিলার বিরুদ্ধে। শুধু তাই নয়, সেক্স গেমের পর প্রেমিককে খুন করে তাঁর মাথা এবং লিঙ্গ একটি বালতিতে পুরে রাখে অভিযুক্ত। প্রেমিককে (Lover) খুনের পর তাঁর মাথা এবং পুরুষাঙ্গ একটি বালতিতে ভরে রাখলেও, মৃতদেহের অন্য অংশগুলি ঘরের বিভিন্ন জায়গায় ছড়িয়ে দেওয়া হয় বলে অভিযোগ।  যে ঘটনা প্রকাশ্যে আসতেই তা নিয়ে শোরগোল শুরু হয়ে যায়। তবে মাদকের নেশায় প্রেমিকের শিরচ্ছেদ করায় ওই মহিলাকে যাতে দোষী সাব্যস্ত না করা হয়, তার দাবি করা হয়েছে অভিযুক্তের আইনজীবীর তরফে।

২০২২ সালের ফ্রেব্রুয়ারিতে এই ভয়াবহ ঘটনা ঘটে। যখন সেক্স গেমের মাঝে নিজের প্রেমিকের শিরচ্ছেদ করে টেলর ডেনিস নামে এক মহিলা। সেক্স গেমের মাঝে ডেনিস ইচ্ছাকৃতভাবে তার প্রেমিক শ্যাড থিরিয়নকে হত্যা করে, তাঁর মৃতদেহ বিকৃত করে বলে অভিযোগ। শুধু তাই নয়, শ্যড থিরিয়নকে হত্যার আগে তাঁর উপর যৌন নিগ্রহ করা হয় বলেও অভিযোগ। যদিও ডেনিসের আইনজীবীর দাবি, তাঁর মক্কেল মানসিকভাবে সুস্থ নন। ফলে যে অভিযোগ আনা হচ্ছে, তা বোঝার মত অবস্থায় নেই তাঁর মক্কেল।

প্রসঙ্গত ডেনিস তাঁর প্রেমিককে খুন করে তাঁর দেহাংশ ঘরের বিভিন্ন জয়গায় কেন ছড়িয়ে রাখলেন বলে প্রশ্ন করে পুলিশ। যার উত্তরে ডেনিস জানান, খুনের পর প্রেমিকের দেহের অংশ কোথায় রয়েছে, তা খুঁজতে তার ভাল লাগত। সেই কারণেই ডেনিস ওই কাজ করেছে বলে পুলিশি জেরায় দাবি করে।