Kolkata: কাঁকিনাড়া রেলব্রিজে জোড়া বোমা বিস্ফোরণ, আহত অর্জুন সিং- কে দেখতে হাসপাতালে রাজ্যপাল জগদীপ ধনকর
রাজ্যপাল জগদীপ ধনকর (Photo Credits: Facebook and ANI)

কলকাতা, ২ সেপ্টেম্বর: Bomb blast in Kakinada station and governor Jagdeep Dhankhar to meet Arjun Singh: গতকাল থেকে আজ এখনো পর্যন্ত অশান্ত বারাকপুর (Barrackpore) সংলগ্ন বিস্তীর্ণ এলাকা। উত্তপ্ত জগদ্দল- কাঁকিনাড়া (Jagaddal- Kakinada)। কাঁকিনাড়া রেল ব্রিজে দু' টি পরপর বিস্ফোরণ হয়। অভিযোগ ওঠে বিজেপি সমর্থকরা বোমা ছোঁড়ে বলে। ঘটনাস্থলে পৌঁছেছেন বারাকপুরে সিপি মনোজ ভার্মা। সেই স্থানে উপস্থিত সবার সঙ্গে কথা বলেন তিনি।

বিজেপি- টিএমসির দফায় দফায় সংঘর্ষ হয়েই চলেছে। সংঘর্ষে যখন হয়েছেন টিএমসি- বিজেপির প্রায় ২০ জন সদস্য। জখম হন টিটাগড় থানার আইসি।

অন্যদিকে, রাজ্যপাল (Governor) জগদীপ ধনকর (Jagdeep Dhankhar) আজ সকালে বিজেপি সাংসদ অর্জুন সিংকে দেখতে হাসপাতালে যান। নিজের সফরসূচি কাঁটছাট করেন। আক্রান্ত অর্জুন সিংকে দেখে অ্যাপোলো হাসপাতাল থেকে বেড়িয়ে জানান 'রাজ্যে শান্তি ফিরুক'। তিনি বলেন, রাজ্যে যা ঘটছে তা অত্যন্ত উদ্বিগ্নজনক। সাংসদের ওপর এই ধরণের হামলা অত্যন্ত নিন্দাজনক। রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি ঠিক থাকা প্রয়োজন।'

স্বরাষ্ট্রমন্ত্রকে বিষয়টি জানাবেন বলে জানান রাজ্যপাল। শুধু সাংসদের ওপর হামলার বিষয়েই নয়। বারবার যেভাবে শিক্ষক, সাংবাদিকরা হামলার সম্মুখীন হচ্ছেন এবিষয়েও তীব্র নিন্দা করেন। রাজ্যে আইনশৃঙ্খলার অবনতি হচ্ছে বলেও জানান। রাজ্যপালের এই মন্তব্য যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলে মনে করছেন রাজনীতিকরা।

প্রসঙ্গত, সকাল থেকে চলছে সাংসদ অর্জুন সিংয়ের ওপর হামলার প্রতিবাদ। চলে ট্রেন অবরোধ ও রাস্তা অবরোধ। বন্ধ কলকারখানাগুলিও। ১২ ঘন্টার বন্ধ ডাকা হয়েছে। এই ঘটনা ঘিরে বারাসাত রোডের ওপর বারাকপুর ব্রিজের সামনে তৃণমূল- বিজেপি সংঘর্ষ বেঁধে যায়। বারাকপুরে RAF মোতায়েন করা হয়।