Adhir Chowdhury Attack PM Modi: 'নির্বাচনের আগে অজুহাত তৈরিতে সিদ্ধহস্ত প্রধানমন্ত্রী মোদির সরকার', ভিডিয়োতে শুনুন আরও কী বললেন অধীর
Photo Credits: FB

মুর্শিদাবাদ: নির্বাচনের (Elections) আগে অজুহাত (excuses) তৈরিতে সিদ্ধহস্ত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সরকার (PM Modi's government)। রবিবার মুর্শিদাবাদে (Murshidabad) সাংবাদিকদের মুখোমুখি হয়ে এই অভিযোগই করলেন পশ্চিমবঙ্গের প্রদেশ কংগ্রেস সভাপতি ও বহরমপুরের সাংসদ অধীর রঞ্জন চৌধুরী (West Bengal Congress President Adhir Ranjan Chowdhury)।

এপ্রসঙ্গে তিনি বলেন, "নির্বাচনগুলির আগে অজুহাত তৈরি করতে সিদ্ধহস্ত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সরকার। সেটা মহিলা সংরক্ষণ বিল (Women's Reservation Bill) হোক কিংবা এক দেশ, এক নির্বাচন, (One Nation, One Election)।  যাই হোক না কেন। সংসদে ক্ষমতা ধরে রাখার জন্য ওরা যা খুশি করতে পারে। আমাদের দেশে এক দেশ, এক নির্বাচন বাস্তবায়িত করা এতটা সোজা নয়। বর্তমানে আমাদের দেশ মূল্যবৃদ্ধির সমস্যা (increasing prices)  ও বেকারত্বের জ্বালায় (unemployment) ভুগছে। এই সমস্ত বাস্তব ও জ্বলন্ত সমস্যা থেকে সাধারণ মানুষের নজর ঘোরাতে এই ধরনের অজুহাত তৈরি করছে তারা।"আরও পড়ুন :

দেখুন ভিডিয়ো: