Adhir Ranjan Chowdhury : করোনায় আক্রান্ত অধীর চৌধুরী
ছবি ট্যুইটার

কলকাতা, ২১ এপ্রিল:  করোনায় আক্রান্ত অধীর চৌধুরী (Adhir Ranjan Chowdhury)। নিজের ট্যুইটার হ্যান্ডেলের মাধ্যমে কোভিডে আক্রান্ত হওয়ার খবর জানান কংগ্রেসের রাজ্য  সভাপতি। কোভিডে (COVID 19) আক্রান্ত হওয়ার পর এবার  ভার্চুয়ালি  তিনি ভোটের প্রচার করবেন বলে জানান অধীর চৌধুরী।

কংগ্রেসের (Congress) রাজ্য সভাপতি জানান, গত কয়েকদিন ধরে যাঁরা তাঁর সংস্পর্শে এসেছেন, প্রত্যেকে যেন করোনার পরীক্ষা করিয়ে নেন এবং মেনে চলেন কোভিড সংক্রান্ত যাবতীয় নিয়ম। করোনায় (Corona) আক্রান্ত তিনি, ফলে এবার অনলাইনের মাধ্যমে বিধানসভা নির্বাচনের প্রচার করবেন। কোভিডের হাত থেকে রক্ষা পেতে প্রত্যেকে যাতে সাবধানে থাকেন, সেই আশা প্রকাশ করেন অধীর।

অধীর চৌধুরীর করোনায় আক্রান্ত হওয়ার খবর পেয়ে, তাঁর সুস্থতা কামনা করে ট্যুইট করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Modi)।

এদিকে সম্প্রতি করোনায় আক্রান্ত হন রাহুল গান্ধী (Rahul Gandhi)। ফলে এই মুহূর্তে তিনি কোয়ারেন্টিনে রয়েছেন। মেনে চলছেন সমস্ত নিয়ম। কোভিডে আক্রান্ত হওয়ার আগে এ রাজ্যে প্রচারে আসার কথা ছিল রাহুলের কিন্তু মানুষের জীবন বিপন্ন করে জনবহুল প্রচার করতে চান না বলে জানান রাহুল। ফলে পশ্চিমবঙ্গে বাতিল করা হয় রাহুলের সভা।