West Bengal Cabinet Reshuffle: পার্থপর্বে দাঁড়ি টানতে মমতার মন্ত্রিসভায় রদবদল, এলেন ৯ মন্ত্রী
Nine ministers take oath in Kolkata ( Photo Credits: ANI)

কলকাতা, ৩ অগাস্ট:  পার্থ পর্ব নিয়ে জলঘোলা অব্যাহত। দলের জনপ্রিয়তা প্রায় তলানিতে এসে ঠেকেছে। এই পরিস্থিতিতে মন্ত্রিসভায় ৯ জন নতুন মুখের আনয়ন ঘটিয়ে চমকে দিতে চাইলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (West Bengal Cabinet Reshuffle)। তিনি বলেন, “সুব্রত মুখোপাধ্যায় এবং সাধন পান্ডে মারা গিয়েছেন। পার্থ চট্টোপাধ্যায় জেলে। তাঁদের দফতরগুলো প্রায় খালি পড়ে রয়েছে। আমার পক্ষে এতগুলো দপ্তর দেখা সম্ভব নয়। তাই আমরা মন্ত্রিসভায় একটা ছোট রদবদল করছি।’’ আরও পড়ুন-Sukanta Majumdar: বাংলাদেশের হিন্দুদের রক্ষার্থে পশ্চিমবঙ্গে CAA জরুরি, বললেন সুকান্ত মজুমদার

পড়ুন টুইট

আর এই রদবদলের জেরে মমতার মন্ত্রিসভায় ৯ জন নতুন মুখ দেখা গেল। এঁরা হলেন, বাবুল সুপ্রিয়, উদয়ন গুহ, প্রদীপ মজুমদার, পার্থ ভৌমিক, স্নেহাশিস চক্রবর্তী, বীরবাহা হাঁসদা, বিপ্লব রায়চৌধুরী, তাজমুল হোসেন এবং সত্যজিৎ বর্মন।

এঁদের মধ্যে তাজমুল হোসেন এবং সত্যজিৎ বর্মন হলেন রাষ্ট্রমন্ত্রী। স্বাধীন দায়িত্বপ্রাপ্ত মন্ত্রী হলেন বীরবাহা হাঁসদা, বিপ্লব রায়চৌধুরী।অন্যদিকে পূর্ণমন্ত্রী হলেন, বাবুল সুপ্রিয়, উদয়ন গুহ, প্রদীপ মজুমদার, পার্থ ভৌমিক, স্নেহাশিস চক্রবর্তী। মুখ্যমন্ত্রীর উপস্থিতিতে রাজ্যপাল লা গণেশন এই নতুন মন্ত্রীদের শপথবাক্য পাঠ করান।