West Bengal Assembly Election 2021: খড়গপুরে হিরণ চট্টোপাধ্যায়ের সমর্থনে রোড শো স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের
হিরণ চট্টোপাধ্যায়ের সমর্থনে রোড শো স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের (Photo: ANI)

খডগপুর, ১৪ মার্চ: রবিবার খড়গপুরে দলীয় প্রার্থী হিরণ চট্টোপাধ্যায়ের (Hiran Chatterjee) সমর্থনে রোড শো করলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah)। এদিন অমিত শাহের সঙ্গে উপস্থিত ছিলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, কৈলাশ বিজয়বর্গী সহ অন্যরা। খড়গপুরের মালঞ্চ থেকে শুরু হয়েছে এই রোড শো। রোড শো শেষ হবে পেট্রল পাম্প মোড়ে। প্রায় আড়াই কিমি রাস্তা জুড়ে চলে এই রোড শো। জানা যাচ্ছে, রোড শো শেষ করে সাংগঠনিক বৈঠক করবেন স্বরাষ্ট্রমন্ত্রী। রোড শোয়ের দু’ধারে বিজেপি কর্মী-সমর্থকদের উৎসাহ ছিল চোখে পড়ার মতো। বাড়ির ছাদ কিংবা রাস্তা থেকে অনেকে অমিত শাহদের গাড়ির দিকে ফুল ছুড়তে দেখা গিয়েছে। এই রোড শো থেকে স্লোগান উঠেছে ‘এবার বিজেপি’।

রোড শো চলাকালীন অমিত শাহ বলেন, "দুশোর বেশি আসন নিয়ে মোদির নেতৃত্বে পশ্চিমবঙ্গে বিজেপি সরকার গঠন করতে চলেছে। প্রকৃতপক্ষে, পশ্চিমবঙ্গের মানুষ পরিবর্তন চান।" আরও পড়ুন: Nandigram Incident: নন্দীগ্রামকাণ্ডে সাসপেন্ড নিরাপত্তা অধিকর্তা বিবেক সহায় ও পুলিশ সুপার প্রবীণ প্রকাশ; সরিয়ে দেওয়া হল জেলাশাসককে

২০১৬ সালে খড়গপুর সদর আসন থেকে বিধায়ক নির্বাচিত হয়েছিলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। ২০১৯ সালে সাংসদ নির্বাচিত হওয়ার পর আসনটি ফাঁকা হয়। যদিও উপনির্বাচনে এই আসনে হেরে যায় বিজেপি। পাশাপাশি দিলীপবাবুর লোকসভা কেন্দ্র মেদিনীপুরের একটা বিধানসভা এই খড়গপুর সদর কেন্দ্র। তাই এই আসনে বিজেপি প্রার্থীকে জেতানো দিলীপ ঘোষের কাছে প্রেস্টিজ ফাইট বলেই মনে করছে রাজনৈতিক মহল।