TMC MP Aparupa Poddar:  দ্বিতীয় সন্তানের জন্ম দিলেন তৃণমূল সাংসদ অপরূপা পোদ্দার, নাম রাখলেন 'করোনা'
দ্বিতীয় সন্তানের জন্ম দিলেন তৃণমূল সাংসদ অপরূপা পোদ্দার (Photo: Twitter)

শ্রীরামপুর, ৭ মে: করোনার আবহেই দ্বিতীয় সন্তানের জন্ম দিলেন তৃণমূল কংগ্রেস সাংসদ অপরূপা পোদ্দার (TMC MP Aparupa Poddar)। আর সদ্যোজাত মেয়ের বাড়ির নাম 'করোনা' (Corona)। অপরূপা পোদ্দার হুগলির আরামবাগের (Arambag) সাংসদ। বৃহস্পতিবার শ্রীরামপুরের হাসপাতালে কন্যা সন্তানের জন্ম দেন তিনি। অপরূপার স্বামী জানিয়েছেন, বাড়ির ডাক নাম তাঁরা রাখলেও ভালো নাম রাখবেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। এই সময়ের খবর অনুযায়ী, অপরূপার স্বামী তথা রিষড়া পৌরসভার তৃ ণমূল কাউন্সিলর মহম্মদ সাকির আলি বলেন, 'দিদি (মুখ্যমন্ত্রী) আসল নাম রাখবেন। ডাকনাম রাখলাম আমরা। আশা করছি, মেয়ের নাম রাখার সময় থেকেই পৃথিবী থেকে বিদায় নেবে করোনাভাইরাস।"

জানা গেছে, করোনা পরিস্থিতিতে কলকাতা যাওয়ার ঝুঁকি না নিয়ে শ্রীরামপুরের এক বেসরকারি নার্সিংহোমে ভর্তি করা হয়েছিল সাংসদ অপরূপা পোদ্দারকে। সেখানেই তিনি সন্তানের জন্ম দেন। হাসপাতালের তরফে জানানো হয়েছে, মা ও মেয়ে সুস্থ রয়েছে। আরও পড়ুন: Coronavirus In West Bengal: করোনা আক্রান্ত হলেন জোড়াসাঁকো থানার SI

জানা গেছে, সুখবর পেয়ে ফোন করে শুভেচ্ছা জানিয়েছেন কল্যাণ বন্দ্যোপাধ্যায়, ফিরহাদ হাকিম, সুব্রত বক্সির মতো তৃণমূল কংগ্রেসের নেতারা। ২০১৪ ও ২০১৯ সালে হুগলির আরামবাগ লোকসভা কেন্দ্র থেকে জয়ী হন অপরূপা পোদ্দার।