Mamata Banerjee On INDIA Alliance: দেশের সব লোকসভা আসনে প্রার্থী দেবে ইন্ডিয়া জোট, চাকলার সভা থেকে হুঙ্কার মমতার
Photo Credits: ANI

চাকলা: বুধবার উত্তর ২৪ পরগনার (West Bengal) চাকলায় (Chakla) জনসভা (Public) করতে গিয়ে বিজেপি (BJP) শাসিত কেন্দ্রীয় সরকারকে (Union Government) তীব্র আক্রমণ করলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী (West Bengal CM) ও তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় (TMC Chief Mamata Banerjee)। পাশাপাশি জানিয়ে দিলেন দেশ থেকে বিজেপিকে (BJP) উৎখাত করতে ইন্ডিয়া জোটের শরিকরা (INDIA Alliance) দেশের সব আসনে প্রার্থী (Candidate) দেবে। আর বেশিরভাগ আসনে বিজেপিকে (BJP) হারিয়ে তাদের অবসাদের মধ্যে ফেলে দেবে। আরও পড়ুন: Corona Alert In Kolkata: আরও ৪জন করোনা আক্রান্তের হদিশ কলকাতায়, ভর্তি করা হল বেসরকারি হাসপাতালে (জানুন বিস্তারিত)

চাকলার জনসভা থেকে গেরুয়া শিবিরকে তীব্র আক্রমণ করে বলেন, "কোনও অ্যাজেন্ডা (No Agenda), কোনও নেতৃত্ব (No Leadership) বা কোনও স্ট্যাটেজি (No Startegy) নয়। ইন্ডিয়া জোট দেশের প্রতিটি আসন থেকে লড়াই করবে।"

মমতা বন্দ্যোপাধ্যায় আরও বলেন, "বিজেপি তাদের নির্বাচনী প্রচারে বারবার ঘোষণা করে যে তারা দেশের সমস্ত গরিব মানুষকে মাসে পাঁচ কিলো করে চাল দেবে। কিন্তু, তাঁর রাজ্য সরকার ২০২১ সালে ক্ষমতায় আসার পর থেকে সমস্ত মানুষকে বিনামূল্যে রেশন দেওয়া শুরু করেছে।"

এই বিষয়ে গেরুয়া শিবিরকে আক্রমণ করে তিনি বলেন, "নির্বাচনের সময় বিজেপি ঘোষণা করেছিল যে তারা ৫ কেজি করে চাল দেবে। কিন্তু, আমরা প্রথম থেকেই মানুষকে তা দিয়ে আসছি। কেন্দ্রীয় সরকার টাকা বন্ধ করে দেওয়ার পরেও রাজ্য সরকার মনরেগা প্রকল্পে ৪৫ দিনের কাজ নিজের খরচাতে করিয়েছে।"আরও পড়ুন: West Bengal: ওড়িশা যাওয়ার পথে খাদে পড়ল বঙ্গের পর্যটন বাস, নববর্ষের আগেই দুর্ঘটনা