Tangra Incident: হাতে ১০, ১০০, ৫০০ টাকার নোট নিয়ে পুলিশের বিরুদ্ধে 'ঘুষ' প্রতিবাদ ট্যাংরাবাসীর
Representative Image কলকাতা পুলিশ (Photo Credits: Kolkata Police Facebook)

কলকাতা, ৬ ফেব্রুয়ারি: বিয়েবাড়ি থেকে ফেরার পথে গৃহবধূকে অপহরণের চেষ্টা। বৌমাকে বাঁচাতে গিয়ে প্রাণ হারিয়েছেন শ্বশুর (Tangra Incident)। গোটা ঘটনায় শোকের ছায়া এই এলাকায়। কিন্তু সময় এগোলেও সমস্যার সমাধান এখনও হয়নি। এই ঘটনায় অভিযুক্তদের এখনও চিহ্নিত করতে পারেনি পুলিশ (Tangra People Protest Against Police)। এমনকী গৃহবধূকে অপহরণের চেষ্টার অভিযোগ মানতে নারাজ ট্যাংরা থানার পুলিশ। যার জেরে পুলিশের বিরুদ্ধে অভিনব প্রতিবাদে সামিল হয়েছেন ট্যাংরার বাসিন্দারা।

পুলিশের তরফে দাবি করা হয়েছে, দ্রুত গতিতে আসা অ্যাম্বুলেন্সের ধাক্কাতেই মৃত্যু হয়েছে গোপাল প্রামাণিকের। এরপর সিসিটিভি ফুটেজ দেখলেও তাঁদের বক্তব্যে পরিবর্তন হয়নি কোনও। উল্টে পুলিশের দাবি, দুর্ঘটনার প্রমাণ থাকলেও অপহরণের কোনও প্রমাণ তাঁরা পাননি। আর পুলিশের এই বক্তব্যের জেরেই দশ, একশো বা পাঁচশো টাকার নোট নিয়ে 'ঘুষ' দিতে চান তাঁরা। তাদের বক্তব্য একটাই। 'ঘুষ' নিন, আর সঠিক তদন্ত করুন। আরও পড়ুন: Rahul Gandhi Reacts To PM Modi's Address In Lok Sabha: নেহরু পাকিস্তান কংগ্রেস বাদ দিয়ে দেশের অর্থনীতির কথা ভাবুন, মোদিকে পাল্টা কটাক্ষ রাহুলের 

ট্যাংরার প্রতিবাদকারীদের অভিযোগ, টাকার বিনিময়ে অভিযুক্তদের আড়াল করার চেষ্টা করছে পুলিশ। ইচ্ছেকৃতভাবে পুলিশ মামলা ঘোরানোর চেষ্টা করছে পুলিশ। এমনটাই দাবি করেন তাঁরা। দশ, একশো কিংবা পাঁচশো টাকার নোট নিয়ে প্রতিবাদ করা ছাড়াও রাস্তায় ড্রাম ফেলে রাস্তা অবরোধও করেন স্থানীয় বাসিন্দারা।