Saumitra Khan Slams Saayoni Ghosh: 'যৌনকর্মী' বলে আক্রমণ, সোশ্যাল মিডিয়ায় সৌমিত্র খাঁ-কে চাঁচাছোলা জবাব সায়নী ঘোষের

কলকাতা, ২৯ জানুয়ারি: সৌমিত্র-সায়নী আরও একবার সম্মুখ সমরে! সায়নী ঘোষকে (Saayoni Ghosh) এবার পরোক্ষভাবে 'যৌনকর্মী' বলে আক্রমণ বিজেপি সাংসদ সৌমিত্র খাঁয়ের (Saumitra Khan)। রাজ্য বিজেপির (BJP) যুব মোর্চার সভাপতি পূর্ব বর্ধমানের (Bardhaman) এক সভায় কুরূচিপূর্ণ ভাষায় আক্রমণ করেন অভিনেত্রী সায়নী ঘোষকে। যার পাল্টা জবাব দিতেও পিছপা হলেন না অভিনেত্রী। ফেসবুকে সৌমিত্র খাঁয়ের বিরুদ্ধে লম্বা পোস্ট দিলেন সায়নী।

গত বুধবার পূর্ব বর্ধমানের খণ্ডঘোষের সভায় বক্তব্য রাখেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। তিনি মন্তব্য করেন, "দক্ষিণ কলকাতায় কিছু ফিল্ম আর্টিস্ট আছেন, যাঁরা মমতা ব্যানার্জির কাছ থেকে ২ লক্ষ টাকা করে বেতন পান। তাঁরা বলছেন, শিব মন্দিরে যে শিবলিঙ্গ থাকে তাতে কন্ডোম পরিয়ে শিব পুজো করা হোক। দেবী সরস্বতীকে যৌনকর্মী বলেছেন সায়নী ঘোষ। যারা শিবলিঙ্গকে বা মা মনসাকে অপমান করে, তারাই আসলে যৌনকর্মী।"সৌমিত্র খাঁয়ের 'যৌনকর্মী' মন্তব্যের আক্রমণকে আমল দিতে চাইছেন না সায়নী ঘোষ, এমনকী তিনি নিতে চাননা কোনও আইনি পদক্ষেপও। এই ধরণের মন্তব্যের জেরে আদতে সৌমিত্র খাঁ যে সকলের চোখে নিজেকেই ছোট করেছেন, সেটি স্পষ্ট বুঝিয়ে দেন সায়নী ঘোষ।

সায়নী নিজের ফেসবুক পোস্টে সৌমিত্র খাঁয়ের বেশ কিছু মন্তব্যকে পুরোপুরিই এড়িয়ে গিয়েছেন। সরস্বতী ঠাকুরকে যৌনকর্মী কোনওদিনই বলেননি সায়নী, ইচ্ছেকৃতভাবে তাঁর উপর এই সমস্ত ভাষা চাপিয়ে দেওয়া হচ্ছে বলে অভিযোগ অভিনেত্রীর। তিনি বলেন, "রাগে, শোকে আপনার ভারসাম্য হারানোটা খুবই স্বাভাবিক। আমি কে বা কি সেই সার্টিফিকেট টি আপনার কাছ থেকে আমি নেব না এবং আমি সব পেশাকেই সম্মান করি। ফলত, আপনি আমাকে বিশেষ ছোট করতে পারলেন না। তবে আপনি নিজে অনেকটা ছোট হলেন।" পাশাপাশি বিজেপি ক্ষমতায় এলে ঘরে ঘরে সাইকেলের বদলে দেওয়া হবে স্কুটি। সৌমিত্রর এই মন্তব্যেরও বিরোধিতা করে সায়নী বলেন, "বাংলার ঘরে ঘরে স্কুটি দেবেন ভাল কথা কিন্তু সেটা তো চলবে না। কারণ দিনকে দিন বাড়ছে পেট্রোল, ডিজেলের দাম। আপনি হয়ত বিনামূল্যে পান। তাই এসব বিষয়ে মাথা ঘামান না।"