Sandeshkhali: অন্যায় ভাবে জারি হয়েছে ১৪৪, সোমবার সন্দেশখালি যাবে বিজেপি বিধায়কের দল, হুঁশিয়ারি অগ্নিমিত্রার
Agnimitra Paul (Photo Credits: ANI)

সন্দেশখালি, ১০ ফেব্রুয়ারিঃ অশান্তির আঁচ উত্তর ২৪ পরগণার সন্দেশখালি (Sandeshkhali) জুড়ে। বিগত তিন চার দিন ধরে ধিক ধিক করে যে আশান্তির আঁচ ছড়িয়েছে তা নিয়ন্ত্রণ করতে এবার সন্দেশখালিতে জারি করা হয়েছে ১৪৪ ধারা। বন্ধ করে দেওয়া হয়েছে এলাকার ইন্টারনেট পরিষেবা। উত্তপ্ত সন্দেশখালির পরিস্থিতি নিয়ে এবার মুখ খুললেন বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পাল (Agnimitra Paul)। বললেন, অন্যায় ভাবে সেখানে ১৪৪ ধারা জারি করা হয়েছে। সোমবারই দলের কয়েকজন বিধায়ক মিলে সন্দেশখালির (Sandeshkhali) পরিস্থিতি পরিদর্শনে যাবেন বলে জানিয়েছেন তিনি।

আরও পড়ুনঃ জ্বলছে সন্দেশখালি, পরিস্থিতি সামাল দিতে জারি ১৪৪, বন্ধ ইন্টারনেট

তৃণমূল (TMC) নেতাদের বিরুদ্ধে একের পর এক বিস্ফোরক অভিযোগ তুল বিক্ষোভে নেমেছে গ্রামবাসী। তৃণমূলের পার্টি অফিসে নিয়ে গিয়ে গ্রামের মহিলাদের উপর নির্যাতনের মত ভুরি ভুরি অভিযোগ রয়েছে তাঁদের। জানা যাচ্ছে, শাহজাহান (Sheikh Shahjahan) ঘনিষ্ঠ শিবু হাজরা এবং উত্তম সর্দারের অবিলম্বে গ্রেফতারির দাবি জানিয়ে থানায় অভিযোগ দায়ের করা সত্ত্বেও কোন পদক্ষেপ নেয়নি পুলিশ। সেই ক্ষোভে ফেটে পড়েছে গ্রামবাসী। ৫ জানুয়ারি ইডি আধিকারিকদের উপর হামলার ঘটনার পর থেকে 'বেপাত্তা' শাহজাহান। গোপন ডেরায় তাঁর গা ঢাকা দেওয়ার পিছনে রয়েছে শাসক দলের মদত, সেই অভিযোগ বারেবারে তুলেছে বিরোধী শিবির গুলো। সেই সুরেই এদিন অগ্নিমিত্রাকে বলে শোনা গেল, 'অপরাধী শেখ শাহজাহানকে পুলিশ ধরতে পারছে না। এদিকে ১৪৪ ধারা জারি করে দেওয়া হয়েছে। ইন্টারনেট বন্ধ করে দেওয়া হয়েছে। কেন? সেখানে কী লুকানোর চেষ্টা করা হচ্ছে'।

আসানসোল দক্ষিণের বিধায়ক অগ্নিমিত্রা পাল আরও জানান, 'রাজ্যপাল এই মুহুর্তে শহরে নেই। তাঁর কাছে আমরা ইতিমধ্যেই অনুরোধ জানিয়েছি তিনি ফিরে যত দ্রুত সম্ভব সন্দেশখালি থেকে ১৪৪ ধারা তুলে নেওয়ার নির্দেশ দেন। পুনরায় ইন্টারনেট চালুর ব্যবস্থা করেন'।