Coronavirus In Kolkata: করোনা আক্রান্ত বউবাজার থানার আধিকারিক, ভর্তি বাইপাসের বেসরকারি হাসপাতালে
করোনাভাইরাস (Photo Credits: PTI)

কলকাতা, ৬ মে: করোনাভাইরাসে (Coronavirus) আক্রান্ত হলেন কলকাতা পুলিশের (Kolkata Police) আরও এক আধিকারিক। করোনা আক্রান্ত বউবাজার থানার (Bowbazar police station) শীর্ষ আধিকারিক। ই এম বাইপাস লাগোয়া একটি বেসরকারি হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়েছে। তাঁর অবস্থা আপাতত স্থিতিশীল। ইতিমধ্যেই বউবাজার থানা এলাকা জীবাণুমুক্ত করার কাজ শুরু হয়েছে। তাঁর সংস্পর্শে আসা ওই থানার গাড়ির চালক, নিরাপত্তারক্ষী এবং সিভিক ভলান্টিয়ারকে কোয়ারান্টিনে পাঠানো হয়েছে।

সংবাদ প্রতিদিনের খবর অনুযায়ী, দিনকয়েক ধরে জ্বর আসছিল ওই পুলিশ আধিকারিকের। এরপর তাঁর পরীক্ষা হয়। মঙ্গলবার পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। করোনা আক্রান্ত। এরপরই তাঁকে শহরের এক বেসরকারি হাসপাতালে ভরতি করা হয়। আপাতত সেখানেই চিকিৎসা চলছে তাঁর। লালবাজারের এক কর্তা ঘটনার সত্যতা স্বীকার করে নিয়েছেন। আরও পড়ুন: Migrants Sprayed With Disinfectant: ডানকুনিতে পরিযায়ী শ্রমিকদের গায়ে জীবাণুনাশক স্প্রে করা হল

এর আগে গত ২৭ এপ্রিল প্রগতি ময়দান থানার পুলিশ আধিকারিকের শরীরে উপসর্গ দেখা দেয়। কিন্তু মৃদু উপসর্গ হওয়ায় তিনি হোম কোয়ারেন্টাইনেই ছিলেন। কিন্তু কয়েকদিন পরেও তাঁর জ্বর-সর্দি না সারায় তিনি করোনা পরীক্ষা করান। তাতেই ধরা পড়ে করোনা। ততদিনে তাঁর স্ত্রীর শরীরেও উপসর্গ দেখা দিয়েছে। ফলে দু’জনকেই বাইপাসের ধারে কোভিড হাসপাতালে ভরতি করা হয়। এছাড়াও কলকাতা বন্দর এলাকার একটি থানার পুলিশ আধিকারিক আক্রান্ত হয়েছিলেন করোনায়। তিনি এখন সুস্থ হয়ে বাড়িতে। জোড়াবাগান থানার এক সাব ইনস্পেক্টরও আক্রান্ত হয়ে চিকিৎসাধীন। এর আগে কলকাতা উত্তর ডিভিশনের এক পুলিশ কর্মীও আক্রান্ত হয়েছিলেন। তিনি বর্তমানে রোগমুক্ত।