Madan Mitra: 'আগামীকাল থেকে কিছু ছবি দেব, যেখানে আমার বড় বউ, ছোট বউ থাকবে', পূত্রবধূর অভিযোগের পর মুখ খুললেন মদন মিত্র
Madan Mitra (Photo Credit: Facebook)

কলকাতা, ১৭ জানুয়ারি: পূত্রবধূ স্বাতী রায়ের (Swati Lolo Roy) অভিযোগের পর এবার ফের লাইভে এলেন তৃণমূল কংগ্রেস বিধায়ক মদন মিত্র। হঠাৎ করে তাঁর এবং তাঁর পরিবারের বিরুদ্ধে এই ধরণের অভিযোগ উদ্দেশ্যপ্রণোদিতভাবে করা হচ্ছে বলে দাবি করেন মদন মিত্র (Madan Mitra)। ১৮ জানুয়ারি থেকে তিনি পারিবারিক বেশকিছু ছবি শেয়ার করতে শুরু করবেন।  যেখানে তাঁর পরিবারের অন্যদের সঙ্গে বড় ছেলের বউ এবং ছোট ছেলের বউয়ের ছবিও থাকবে।  যা দেখলে বুঝতে পারবেন, পরিবারের সঙ্গে তাঁর সম্পর্ক কেমন। শুধু তাই, সম্প্রতি বিভিন্নভাবে তাঁর ব্যক্তিগত চরিত্র কালিমালিপ্ত করার চেষ্টা চলছে।  যে প্রচেষ্টা শুরু হয়েছে, তাতে তিনি পাত্তা দেন না।  তাঁর পরিবারও এসব বিশ্বাস করে না।  এ প্রসঙ্গে নিজের স্ত্রীর কথা তোলেন মদন মিত্র।  কামারহাটির বিধায়ক বলেন, দিদি নম্বর ওয়ানে গিয়ে তাঁর স্ত্রী বলেছেন, যাই হোক না কেন লাটাই তাঁর হাতে।  তাই তাঁর ব্যক্তিগত চরিত্র হননের চেষ্টা করে কেউ সফল হবেন না বলে মন্তবব্য করেন তৃণমূল কংগ্রেস বিধায়ক।

সম্প্রতি মদন মিত্রের পূত্রবধূ স্বাতী রায় নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ভিডিয়ো শেয়ার করেন।  যেখানে তিনি দাবি করেন, ২০১৪ সালে মদন মিত্রের বড় ছেলের সঙ্গে তাঁর বিয়ে হয়।  ২০১৪ সালের মার্চ মাসে বিয়ের পর ক্রমশ তিনি বুঝতে মন্ত্রীর বড় ছেলে একজন 'সাইকোপ্যাথ'।

স্বাতীর অভিযোগ, বিয়ের পর থেকে তিনি দেখেন, মদন মিত্রের বড় ছেলে প্রতিদিন নিয়ম করে মুঠো মুঠো ঘুমের ওষুধ খাচ্ছেন।  সেই সঙ্গে মদ। বাধা দিলে তাঁকে মারধর করা হত বলে অভিযোগ স্বাতীর।  তাঁর শ্বশুর, শাশুড়ি তাঁকে বাঁচানোর চেষ্টা করতেন কিন্তু আবার তাঁকে সস্বামীর হাতে মার খেতে হত। এরপর শ্বশুর, শাশুড়ির চেষ্টায় তিনি বাড়ি থেকে বের হয়ে মায়ের কাছে যান।  মায়ের বাড়ি থেকে এরপর তাঁকে ফিরতে নিষেধ করা হয়। ওই সময় স্বামী, শ্বশুর একসঙ্গে তাঁকে হুমকি দেন বলে অভিযোগ স্বাতীর।  বেশ কয়েক মাস তিনি দিদির শ্বশুরবাড়িতে ছিলেন ভয়ের চোটে।  এক সময় আত্মহত্যা করারও চেষ্টা করেন।  কিন্তু আর সেই ভুল তিনি করবেন না।  সন্তানের জন্য বাঁচবেন।  সবাই যাতে তাঁর পাশে থাকেন, সোশ্যাল মিডিয়ার (Social Media) ভিডিয়োতে সেই আবেদন করেন স্বাতী রায়।

আরও পড়ুন:  Viral Video: চলন্ত ট্রেনের সামনে মহিলাকে ধাক্কা, তারপর... দেখুন রোমহর্ষক ভিডিয়ো

স্বাতীর ওই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তা নিয়ে ফের জোরদার জল্পনা শুরু হয়।  এরপর সোমবার লাইভে হাজির হয়ে মদন মিত্র এ বিষয়ে মুখ খোলেন এবং ১৮ জানুয়ারি থেকে তিনি পারিবারিক ছবি প্রকাশ্যে আনতে শুরু করবেন বলে জানান কামরহাটির বিধায়ক।