Coronavirus In West Bengal: করোনাভাইরাসে আক্রান্ত হলেন কলকাতা পুলিশের কনস্টেবল
করোনাভাইরাস সংক্রমণ Representational Image| (Photo Credits: IANS)

কলকাতা, ১৫ এপ্রিল: এবার করোনাভাইরাসে (COVID 19) আক্রান্ত হলেন কলকাতা পুলিশের এক কর্মী (Kolkata Police)। বড়তলা থানায় কর্মরত ওই পুলিশ কর্মী নারকেলডাঙা এলাকায় আবাসনে থাকতেন। ছুটিতে থাকাকালীন উপসর্গ দেখা দেয়। তাঁকে এমআর বাঙুর হাসপাতালে (M R Bangur Hospital) ভর্তি করা হয়েছে। পরিবারের সদস্যদের কোয়ারান্টিনে রাখা হয়েছে।

সংবাদ প্রতিদিনের খবর অনুযায়ী, কলকাতা পুলিশের কনস্টেবল ওই ব্যক্তি কিছুদিন ধরেই কিডনির সমস্যায় ভুগছিলেন। সেই কারণেই তাঁকে ভর্তি করা হয় হাসপাতালে। এরপরই ওই পুলিশ কর্মীর শরীরে করোনার একাধিক উপসর্গ লক্ষ্য করেন চিকিৎসরা। তখনই নমুনা সংগ্রহ করে পাঠানো হয় পরীক্ষার জন্য। রিপোর্ট মিলতেই জানা যায়, ওই ব্যক্তির শরীরে বাসা বেঁধেছে করোনাভাইরাস। বর্তমানে বাঙুর হাসপাতালে চিকিৎসা চলছে তাঁর। স্বাস্থ্য দপ্তরের তরফে জানানো হয়েছে যে ওই পুলিশকর্মীর রিপোর্ট পজিটিভ আসায় তাঁর গোটা পরিবারকেই কোয়ারান্টিনে পাঠানো হয়েছে। আরও পড়ুন: West Bengal: করোনা সংক্রামিত বিপজ্জনক এলাকার জন্য কন্টাইন্টমেন্ট স্ট্র্যাটেজি নিল পশ্চিমবঙ্গ সরকার

হাসপাতালের তরফে জানানো হয়েছে, একাধিক সমস্যা রয়েছে ওই ব্যক্তির। তাঁর অবস্থা বেশ আশঙ্কাজনক। সূত্রের খবর, শুধু পরিবার নয়, শেষ কয়েকদিনে আর কার কার সংস্পর্শে এসেছিলেন ওই পুলিশকর্মী তাঁদেরও চিহ্নিত করা হচ্ছে। তবে অসুস্থতার কারণে দীর্ঘদিন ধরেই ছুটিতে ছিলেন ওই পুলিশকর্মী। তাই প্রাথমিক ভাবে সংক্রমণের আশঙ্কার কোনও কারণ নেই।