Kolkata Murder: ট্যাংরায় ১৬ বছরের কিশোরকে মধ্যরাতে নৃশংসভাবে খুন, দানা বাঁধছে রহস্য
প্রতীকী ছবি (Photo Credits: Pixabay)

কলকাতা, ১৪ অগাস্ট: ট্যাংরায় (Tangra) ১৬ বছরের কিশোরকে নৃশংস কায়দায় খুন। মৃত কিশোরের নাম মহম্মদ সোনু (Md.Sonu)। নাইট কার্ফু চলার সময় ঘরের বাইরে সেই কিশোরকে খুন করা হয়। প্রথমে রড দিয়ে ছেলেকে জোরে আঘাত করা হয়। তারপর তার মৃত্যু নিশ্চিত করতে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়। এনআরএস হাসপাতালে (NRS Hospital) নিয়ে যাওয়া হলে ছেলেটিকে মৃত বলে ঘোষণা করা হয়। প্রাথমিক তদন্ত শুরু করে ইতিমধ্যেই এই ঘটনায় ৬ জন অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস। তিনজনকে ইতিমধ্যেই জেরা করা হচ্ছে। আরও পড়ুন: রাত সাড়ে ১০টা পর্যন্ত খোলা রাখা যাবে রেস্তরাঁ ও বার, নয়া বিজ্ঞপ্তি নবান্নের

তবে ঠিক কীভাবে এই মৃত্যু ঘটল তা নিয়ে এখনও ধোঁয়াশায় পুলিস। শিয়ালদহ মার্কেটে সবজির ব্যবসা করা সেই কিশোরের খুনের পিছনে কী কারণ থাকতে পারে তা নিয়ে ধন্দে পুলিশ। কিশোরটিকে চোর সন্দেহে পিটিয়ে খুন করা হয়েছিল বলে প্রাথমিক অনুমান। কিন্তু তাতে কিছু অসঙ্গতি রয়েছে বলে অনুমান।

রাত ১টার সময় বাড়ি থেকে বেরিয়েছিল সোনু, এমনটাই জানা গিয়েছে। নাইট কার্ফুর মাঝে কেন সে অত রাতে বাড়ি থেকে বের হয়েছিল, তা নিয়ে প্রশ্ন উঠেছে শিয়ালদহ মার্কেটে সবজির ব্যবসা করত বলেই সে অত রাতে বাড়ি থেকে বের হত বলে জানিয়েছে তার পরিবার। তাই নাইট কার্ফুতেই তাকে বেরোতে হয়েছিল। মৃতের পরিবারের দাবি ছেলেটি মদ্যপানের প্রতিবাদ করাতেই তাকে খুন করা হয়েছে। ট্যাংরার দেবেন্দ্র রোডের এই কিশোর খুনের ঘটনায় তদন্ত নেমেছে পুলিশ। ঘটনাস্থলের সিসিটিভির ফুটেজও খতিয়ে দেখা হচ্ছে।