Kolkata: ফাঁকা ফ্ল্যাটে মদের আসরে তরুণীকে গণধর্ষণ, চাঞ্চল্যকর ঘটনায় রণক্ষেত্র বেহালা
Representational Image (Photo Credits: PTI)

বেহালা, ৯ মার্চঃ বেহালার (Behala) তরুণীকে গণধর্ষণের ঘটনাকে ঘিরে পর্ণশ্রীতে ধুন্ধুমার কাণ্ড। গণধর্ষণের ঘটনাকে কেন্দ্র করে পর্ণশ্রী থানার সামনে প্রতিবাদে সরব হয় বিজেপি এবং সিপিএম সমর্থকেরা। সেখানে দুই দলের মধ্যে প্রথমে বচসা বাধে। ধীরে ধীরে হাতাহাতি বেঁধে যায়। শেষমেশ পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

৫ মার্চের ঘটনাকে কেন্দ্র করে তেতে রয়েছে পর্ণশ্রী। পুলিশ সূত্রে খবর, সেদিন কয়েকজন বন্ধু মিলে অপর এক বন্ধুর বাড়িতে গিয়ে মদ্যপানের পরিকল্পনা করে। সেই মত ওই বন্ধুর ফাঁকা বাড়ির চাবি নিয়ে সেখানে পৌঁছে যায় পাঁচ-ছয়জন ছেলে মেয়ে। যাদের প্রত্যেকের বয়সই ১৯-২৫ এর মধ্যে। সেখানেই কলেজ পড়ুয়া ১৯ বছরের এক তরুণীকে মাদক খাওয়াইয়ে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ উঠেছে। তরুণীর বাবা-মেয়ের অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যেই চার অভিযুক্তকে গ্রেফতার করেছে পর্ণশ্রী থানার পুলিশ। জানা গিয়েছে, নির্যাতিতা ও অভিযুক্তদের প্রত্যেকের বাড়ি পর্ণশ্রী থানা এলাকাতেই।

ধৃত চারজনের বিরুদ্ধে ভারতী দণ্ডবিধির অধীনে ৩৪১,৩২৩,৫০৬,৩২৮,৩৭৬ ডি ধারায় মামলা রুজু করেছে পর্ণশ্রী থানার পুলিশ। শুক্রবার ধৃত চারজনকে আলিপুর আদালতে তোলা হয়। বিচারক তাদের ১৮ মার্চ পর্যন্ত পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছে।

পর্ণশ্রীতে গণধর্ষণ কাণ্ডে নাম জড়িয়েছে স্থানীয় কাউন্সিলর অভিজিৎ মুখোপাধ্যায়ের ছেলে দেবজ্যোতি মুখোপাধ্যায়ের। তাঁর গ্রেফতারির দাবি জানিয়ে শুক্রবারই পর্ণশ্রীর রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখায় সিপিএম সমর্থকেরা। এরপর সেখানে কর্মীদের নিয়ে পৌঁছয় বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পাল। থানার সামনে রাস্তায় বসে পড়ে বিধায়কের নেতৃত্বে বিক্ষোভ দেখায় বিজেপি কর্মীরা। সিপিএম এবং বিজেপি কর্মীদের মধ্যে ধীরে ধীরে পরিস্থিতি রণক্ষেত্র চেহারা নেয়। হাতাহাতিতে পৌঁছে যায় তাঁরা। পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।