IPL Betting Racket Busted In Kolkata: আইপিএলের ম্যাচ চলাকালীন ইডেনে বসেই বেটিং, ধৃত ৫
Arrest, Representational Images (Photo Credit: File Photo)

কলকাতা, ২৬ মে: এবার কলকাতায় আইপিএলের বেটিং চক্রের (IPL Betting Racket) হদিশ। কলকাতার ইডেন গার্ডেন্সে (Eden Gardens) আইপিএলের (IPL 2022) ম্যাচ চলাকালীন বেটিং চক্র চালানোর অভিযোগে ৫ জনকে গ্রেফতার করল কলকাতা পুলিশের (Kolkata Police) গুন্ডাদমন শাখা। পুলিশ জানিয়েছে, আইপিএল ম্যাচ চলাকালীন ইডেনে বসে বেটিং চালাচ্ছিল ৩ জন। গোপন সূত্রে খবর পেয়ে ইডেন গার্ডেন্সের এফ ওয়ান ব্লক থেকে তাদের পাকড়াও করে পুলিশ। তাদের জেরা করে নিউ মার্কেটের একটি গেস্ট হাউস থেকে আরও ২ জনকে গ্রেফতার করা হয়।

কয়েকদিন আগে পার্ক স্ট্রিট থেকে আইপিএল বেটিং চক্রের তিন পান্ডাকে গ্রেফতার করেছিল কলকাতা পুলিশ। ধৃতদের থেকে নগদ ২ লাখ ৭৭ হাজার টাকা, মোবাইল ফোন উদ্ধার করা হয়। আরও পড়ুন: Virat Kohli Asks Eden Crowd To Cheer: RCB জিতছে, ইডেনের দর্শককে হাত উঁচিয়ে উৎসাহিত করছেন বিরাট কোহলি (ভাইরাল ভিডিও)

এর আগে রাজারহাটের বৈদিক ভিলেজ থেকে আইপিএল বেটিং চক্রের সঙ্গে জড়িত সন্দেহে ১৩ জনকে গ্রেফতার করে রাজারহাট থানার পুলিশ ৷ ধৃতদের মধ্যে অধিকাংশই ভিনরাজ্যের বাসিন্দা। তাদের কাছ থেকে উদ্ধার হয়েছে ২৮টি মোবাইল ফোন, ৪টি ল্যাপটপ ও বেশ কয়েকটি ক্যালকুলেটর ৷