Kolkata: শারদ শুভেচ্ছা জানাতে অষ্টমীর সন্ধেয় প্রাক্তন মুখ্যমন্ত্রীর বাড়িতে পৌঁছান সস্ত্রীক রাজ্যপাল জগদীপ ধনখড়
রাজ্যপাল জগদীপ ধনখর (Photo Credits :ANI)

কলকাতা, ২৫ অক্টোবর: প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্যের (Buddhadeb Bhattacharya) বাড়িতে অষ্টমীর সন্ধেয় উপস্থিত হন সস্ত্রীক রাজ্যপাল জগদীপ ধনখড় (Governor Jagdeep Dhankhar)। শারদ শুভেচ্ছা জানাতেই সেখানে যান তিনি। রাজ্যের বর্তমান পরিস্থিতি নিয়ে কথাবার্তা বলেন তিনি বলে জানা যায়।

সেখানে গিয়ে তিনি সাংবাদিকদের জানান, 'বুদ্ধদেব বাবু স্টেটসম্যান, রাজ্য নিয়ে কথা হয়েছে, অনেক কিছু জানলাম, অনেক কিছু বললাম।' শনিবার বিকেল ৫টা ৫০ নাগাদ পাম অ্যাভিনিউয়ের বুদ্ধদেব ভট্টাচার্যের ফ্ল্যাটে পৌঁছান রাজ্যপাল। তাঁকে অভ্যর্থনা জানান বুদ্ধদেব ভট্টাচার্যের স্ত্রী মীরা ভট্টাচার্য্য। প্রাক্তন মুখ্যমন্ত্রীকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান তিনি। প্রায় ২৫ মিনিট সেখানে ছিলেন তিনি। আরও পড়ুন, 'আগামী বছর জুনে ভারতে করোনা ভ্যাকসিন এসে যাবে', বললেন বায়োকন লিমিটেডের চেয়ারম্যান কিরণ মজুমদার-শ

সংবাদমাধ্যম থেকে পাওয়া খবরে জানা গেছে, তাঁর স্বাস্থ্যের ব্যাপারেও খোঁজ খবর নেন রাজ্যপাল। জগদীপ ধনখড় তাঁর সঙ্গে দেখা করে বলেন, আগের চেয়ে ভাল আছেন, তবে শ্বাস-প্রশ্বাসের সমস্যা আছে। অক্সিজেন লাগছে। চোখের সমস্যাও রয়েছে।

বাংলার রাজ্যপাল হিসেবে দায়িত্ব নেওয়ার কিছুদিন পর, প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্যর সঙ্গে দেখা করেছিলেন জগদীপ ধনকড়। এবার শারদ-শুভেচ্ছা জানাতে প্রাক্তন মুখ্যমন্ত্রী সঙ্গে দেখা করলেন তিনি।