Firhad Hakim:  ‘এনাফ ইজ এনাফ!' সিইএসসি-কে ধমক ফিরহাদ হাকিমের
মেয়র ফিরহাদ হাকিম (Photo Credits: Twitter)

কলকাতা, ২৫ মে: আম্ফান ঘূর্ণিঝড়ের (Amphan Cyclone) দাপটে বিদ্যুৎহীন সিইএসসি-র (CESC) অধীনে কলকাতা-সহ শহরতলীর একাধিক জায়গা। পাঁচদিন কেটে গেছে। জল নেই, ইলক্ট্রিসিটি নেই। রাস্তায় নেমে রীতিমত বিক্ষোভ দেখাচ্ছেন বাসিন্দারা। কিন্তু তা স্বত্ত্বেও সমস্যার সমাধান হচ্ছে না। সিইএসসি-র অফিসে গিয়ে কড়া কথা শুনিয়ে এসেছেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি (Mamata Banerjee)। এবার ময়দানে নামলেন কলকাতার মেয়র ফিরহাদ হাকিম (Firhad Hakim)।

সোমবার পুরমন্ত্রী ফিরহাদ হাকিম সিইএসসির বেশ কয়েকজন কর্মীর সঙ্গে কথা বলেন। সেখানেই কথা বলতে গিয়ে তীব্র ক্ষোভ প্রকাশ করেন ফিরহাদ। তিনি বলেন, 'এভাবে কতদিন মানুষ বিদ্যুৎহীন অবস্থায় থাকবে? এনাফ ইজ এনাফ! আর কত ধৈর্য ধরব?’ শহরের বিদ্যুৎ পরিষেবা দ্রুত ঠিক করার নির্দেশ দিলেন ফিরহাদ। আরও পড়ুন: Dilip Ghosh: 'সরকারের উপর ভরসা না করে সাধারণ মানুষেরও উচিত এগিয়ে আসা', দা-কুড়ুল নিয়ে রাস্তায় গাছ কাটতে নামলেন দিলীপ ঘোষ

সিইএসসি-র তরফে দাবি করা হয়েছে, পরিস্থিতি স্বাভাবিক হতে আর ১ দিন সময় লাগবে। যদিও এখনও বেশ কিছু রাস্তায় গাছ উপড়ে পড়ে রয়েছে। পুরমন্ত্রীর মতে, পরিস্থিতি স্বাভাবিক হতে আরও ২ থেকে ৩ দিন সময় লাগবে। পাশাপাশি, কলকাতাকে আবার নতুন করে সাজানোর প্রতিশ্রুতি দিলেন ফিরহাদ হাকিম।