Jhalda: তপন কান্দু খুনে প্রত্য়ক্ষদর্শীর ঝুলন্ত দেহ উদ্ধার, পাওয়া গেল সুইসাইড নোট
প্রতীকী ছবি Photo Credits: ANI)

ঝালদা, ৬ এপ্রিল: ঝালদার (Jhalda) নিহত কংগ্রেস কাউন্সিলর তপন কান্দুর (Tapan Kandu) বন্ধুর রহস্যমৃত্যু। মৃতের নাম নিরঞ্জন বৈষ্ণব (Niranjan Baishnab) ওরফে সেফাল। বুধবার পুরুলিয়ার বাড়ির থেকে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়েছে। মৃতদেহের কাছ থেকে উদ্ধার হয়েছে একটি সুইসাইড নোট। তপন কান্দুর হত্যার সময় তাঁর সঙ্গেই ছিলেন সেফাল। তিনিই ছিলেন তপন হত্যা মামলার একমাত্র প্রত্যক্ষদর্শী।

পুলিশ জানিয়েছে,  সুইসাইড নোটে সেফাল লিখেছেন, "যেদিন তপনের মৃত্যু হয়, সেদিন থেকে আমি মানসিক অবসাদে ভুগছি। যে দৃশ্যটি দেখেছি, তা মাথা থেকে কোনওরকমে বার হচ্ছে না। যার কারণে রাতে ঘুম হচ্ছে না। খেতে মন লাগছে না। শুধু এই ঘটনাই মনের মধ্যে ঘোরাফেরা করছে। তারপর পুলিশের বারবার ডাক। আমি জীবনে থানার চৌকাঠ পার করিনি। এইসব আমি আর সহ্য করতে না পারার জন্য এই পথ বেছে নিলাম। এতে কারও কোনওরূপ প্ররোচনা, চাপ বা হাত নেই। আমি স্বেচ্ছায় আত্মত্যাগ করলাম।" আরও পড়ুন: BJP's 42nd Foundation Day: দলের ৪২ তম প্রতিষ্ঠা দিবসে দলের সদর দফতরে পতাকা উত্তোলন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার, দেখুন ভিডিও

এদিকে আজ কংগ্রেসের ডাকে ১২ ঘণ্টার ঝালদা বনধের ডাক দেওয়া হয়। রাস্তায় বসে বিক্ষোভ দেখাতে শুরু করেছেন নিহত কংগ্রেস কাউন্সিলর তপন কান্দুর স্ত্রী পূর্ণিমা কান্দু-সহ মহিলা কংগ্রেস কর্মীরা। কয়েকটি এলাকায় হয় পথ অবরোধ। ঝালদা এলাকায় বন্ধ দোকান, বাজার, যান চলাচলও বন্ধ রয়েছে।