Malda: মালদায় নদীতে ফের ভেসে এল পচা গলা দেহ, তদন্তে পুলিশ প্রশাসন
প্রতীকী ছবি (Photo Credits: PTI)

মালদা, ৬ জুন: ফের মালদার মানিকচক (Malda Manickchak) ভেসে এল পচা গলা মৃতদেহ। দু'দিনে তিনটি মৃতদেহ ভেসে আসল। ভিনরাজ্যে থেকেই মৃতদেহগুলি ভেসে এসেছে বলে ধারণা করা হয়েছে। কচুরিপানার সঙ্গে ভেসে আসতে দেখা যায়। উত্তরপ্রদেশ কিংবা বিহার থেকেই দেহগুলি ভেসে এসেছে বলেই অনুমান। দেহগুলি করোনা আক্রান্তের বলেই মনে করা হয়।

জোড়া দেহ উদ্ধারের ঘটনায় তৎপর পুলিশ। গঙ্গায় নজরদারি বাড়ানো হয়েছে বলে সংবাদমাধ্যম সূত্রে খবর। নদীপথে পুলিশ ঢল টহল দিচ্ছে। রাতেও নজরদারি চালানো হতে পারে বলে জানিয়েছেন পুলিশ সুপার। স্থানীয়দের থেকে জানা যায়, রবিবারই কচুরিপানার সঙ্গে একটি মৃতদেহ ভেসে আসতে দেখা যায়। শনিবারই ২টি মৃতদেহ ভেসে আসতে দেখে স্থানীয়েরা। আরও পড়ুন, দ্বিতীয় ঢেউ অনেকটাই কাবু, দেশে দৈনিক করোনা সংক্রমণের সংখ্যা ১,১৪,৪৬০

উত্তরপ্রদেশ ও বিহারে করোনা রোগী মারা যাওয়ার পর সৎকার করতে না পারায় হাজার হাজার ম্রীদেহ জলে ভাসিয়ে দেওয়া হয়। সেই দৃশ্যে তীব্র ক্ষোভপ্রকাশ করেন দেশবাসী। এ নিয়ে চরম রাজনৈতিক চাপানউতোরও তৈরি হয়। এই ভাসিয়ে দেওয়া দেহগুলিই এখন নদীপথে ভাসতে ভাসতে আসছে। স্থানীয় পুলিশ প্রশাসন দেহগুলি উদ্ধার করে তদন্ত চালাচ্ছে।