Sadhus Assaulted In Purulia: পুরুলিয়ায় জনরোষের শিকার সাধুদের সঙ্গে সাক্ষাৎ বিজেপি সাংসদের, ফল-মিষ্টি-শাল তুলে দিলেন তাঁদের হাতে
BJP MP Jyotirmay Singh Mahato met sadhus who were assaulted in Purulia (Photo Credits: ANI)

Sadhus Assaulted In Purulia: মকর সংক্রান্তি (Makar Sankranti) উপলক্ষ্যে গঙ্গাসাগর (Gangasagar) মেলায় যাওয়ার পথে উত্তরপ্রদেশের (Uttar Pradesh) একদল সাধুকে মারধরের অভিযোগ উঠেছে। গত ১২ জানুয়ারি শুক্রবার পশ্চিমবঙ্গের পুরুলিয়া (Purulia) জেলায় একদল সাধুকে বিবস্ত্র করে মারধর করার একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে। সেই ভিডিয়োটি শেয়ার করেছেন বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব্য (Amit Malviya)। ঘটনায় তৃণমূলের (TMC) যোগ রয়েছে বলেও অভিযোগ করেন তিনি। স্থানীয়দের মারধরের চোটে কয়েকজন সাধু আহত হয়েছেন বলেও জানা যাচ্ছে। পুরুলিয়ায় স্থানীয়দের দ্বারা লাঞ্ছিত উত্তরপ্রদেশের সাধুদের সঙ্গে দেখা করলেন বিজেপি সাংসদ জ্যোতির্ময় সিং মাহাতো। শাল পরিয়ে সম্মান জানিয়ে সাধুদের হাতে ফল মিষ্টি তুলে দেন তিনি।

গঙ্গাসাগর যাওয়ার পথে পুরুলিয়ায় গণপিটুনির শিকার হওয়া সাধুদের (Sadhus Assaulted by Mob In Purulia) একটি ভিডিয়ো শেয়ার করেছেন অমিত মালব্য। অভিযোগের আঙুল শাসক দলের প্রতি তুলে বিজেপি আইটি সেলে প্রধান লেখেন, 'পশ্চিমবঙ্গের পুরুলিয়ায় চাঞ্চল্যকর ঘটনা। আসন্ন মকর সংক্রান্তি উৎসব উপলক্ষে সাধুরা গঙ্গাসাগরে বেড়াতে যাচ্ছিলেন। পথে তৃণমূলদের গুণ্ডারা তাদের মারধর করে'।

সাধুদের সঙ্গে দেখা করলেন বিজেপি সাংসদ জ্যোতির্ময় সিং মাহাতো... 

রেশন দুর্নীতি কাণ্ডে অভিযুক্ত পলাতক শেখ শাহজাহানের প্রসঙ্গ তুলে অমিত আরও বলেন, 'মমতা বন্দ্যোপাধ্যায়ের শাসনকালে শাহজাহানের মত সন্ত্রাসীদের রাজ্য সুরক্ষা প্রদান করে কিন্তু সাধুদের মারধর করা হয়। পশ্চিমবঙ্গে হিন্দু হওয়া অপরাধ'।