Sovan-Baisakhi: রত্নার বিরুদ্ধে অভিযোগ, বৈশাখীর নিরাপত্তা চেয়ে পুলিশ কমিশনারকে চিঠি শোভনের
বৈশাখী-শোভন, ছবি ফেসবুক

কলকাতা, ১৮ জুন: তাঁদের কোনও ক্ষতি হলে, তার জন্য দায়ি রত্না চট্টোপাধ্যায়। শুক্রবার কলকাতা পুলিশ কমিশনারের কাছে ফের চিঠি পাঠালেন কলকতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়। রত্না চট্টোপাধ্যায় যেমন তাঁদের ভয় দেখাচ্ছেন তেমনি ক্রমাগত বৈশাখীর (Baisakhi Banerjee) সম্মানহানিও করছেন বলে অভিযোগ করা হয়। রত্না চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে অভিযোগ করে ফের পুলিশ কমিশনারের কাছে এভাবেই অভিযোগ করেন শোভন চট্টোপাধ্যায় (Sovn Chatterjee)।

গত ৪ বছর ধরে বৈশাখী বন্দ্যোপাধ্যায় এবং তাঁর মেয়ে শোভন চট্টোপাধ্যায়ের সঙ্গেই থাকছেন। রত্না চট্টোপাধ্যায় যেভাবে হুমকি দেখাচ্ছেন, তাতে এবার বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে নিরাপত্তা দেওয়া হোক বলে দাবি করেন শোভন চট্টোপাধ্যায়।

সম্প্রতি বৈশাখী বন্দ্যোপাধ্যায় নিজের ফেসবুক হ্যান্ডেলে তাঁর নামের সঙ্গে যুক্ত করেন শোভন চট্টোপাধ্যায়ের নাম। এরপরই শোভন চট্টোপাধ্যায় ঘোষণা করেন, তাঁর স্থাবর অস্থাবর যত সম্পত্তি রয়েছে, তার সমস্ত কিছুর দাবিদার বৈশাখী বন্দ্যোপাধ্যায়। যা নিয়ে কার্যত তোলপাড় হয়ে যায় রাজ্য রাজনীতি। এমনকী, রত্না চট্টোপাধ্যায় (Ratna Chatterjee) তাঁকে ল্যাম্পপোস্টে বেঁধে পেটানোর হুমকিও দিয়েছেন বলে অভিযোগ করেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়।