Amit Shah Bengal Visit: ২ দিনের সফরে বাংলায় আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ
Union Home Minister Amit Shah (Photo Credits: PTI)

কলকাতা, ৬ এপ্রিল: ২ দিনের সফরে বাংলায় (West Bengal) আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah)। ১৬ এপ্রিল এবং ১৭ এপ্রিল তিনি বাংলায় থাকবেন বলে বুধবার এক বিজেপি নেতা জানিয়েছেন। গত বছর বিধানসভা নির্বাচন পর্ব মেটার পর এই প্রথম বাংলা সফরে আসছে অমিত শাহ। বিজেপির একটি সূত্র আইএএনএস-কে জানিয়েছে যে ১৬ এপ্রিল স্বরাষ্ট্রমন্ত্রী উত্তরবঙ্গ সফর করবেন এবং পরের দিন কলকাতায় বেশ কয়েকটি সরকারি ও দলীয় কর্মসূচিতে যোগ দেবেন।

সূত্র বলেছে, "রাজ্যের সমস্ত নির্বাচিত দলীয় সাংসদ এবং বিধায়কদের পাশাপাশি দলের নবগঠিত রাজ্য কমিটির সদস্যদের সঙ্গে বৈঠক করবেন অমিত শাহ। নির্বাচনী বিপর্যয়ের বিষয়ে রাজ্য কমিটির অভ্যন্তরীণ মূল্যায়নের বিষয়ে তিনি বিশদ জানতে চাইবেন বলেও আশা করা হচ্ছে।" আরও পড়ুন: Baisakhi Banerjee Divorce: শোভনকে সঙ্গে নিয়েই মনোজিৎ মণ্ডলের সঙ্গে বিবাহ বিচ্ছেদ বৈশাখী-র, নতুন জীবন শুরু নিয়ে জল্পনা

রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার বলেছেন, অমিত শাহ সরকারি কর্মসূচিতে যোগ দেওয়ার পাশাপাশি দলের সাংগঠনিক বৈঠকে যোগ দেবেন। রাজ্য কমিটি স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে একটি সাংগঠনিক রিপোর্টও তুলে দেবে। দলীয় কোন্দল মেটাতে তিনি পরামর্শও দিতে পারে।