Coronavirus In West Bengal: ২৪ ঘণ্টায় রাজ্যে করোনা আক্রান্ত ১০১, মৃত্যু ৬ জনের
করোনাভাইরাস (Photo Credits: IANS)

কলকাতা, ১৭ মে: রাজ্যে ২৪ ঘণ্টায় ১০১ জন করোনাভাইরাস (Coronavirus) আক্রান্তর খোঁজ মিলল। রাজ্যে ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ৬ জনের। মোট মৃত্যুর সংখ্যা ১৬৬। কোমর্বিডিটির কারণে মৃত্যু হয়েছে ৭২ জনের। রাজ্যে মোট করোনা আক্রান্ত ২ হাজার ৬৬৭ জন। মোট সুস্থ হয়েছেন ৯৫৯ জন। তার মধ্যে ৬৭ জন ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন। সুস্থতার হার ৩৫.৮২ শতাংশ। আজ রাজ্য স্বাস্থ্য দপ্তরের (West Bengal Health Department) তরফে বুলেটিনে এই পরিসংখ্যান দেওয়া হয়েছে।

এদিকে, করোনা (Coronavirus) আক্রান্ত কলকাতায় কর্মরত আরও এক বিএসএফ (BSF) কনস্টেবল। তাঁকে রাজ্যের সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। সূত্রের খবর, ১২ মে ওই বিএসএফ কনস্টেবলের নমুনা সংগ্রহ করা হয়। গতকাল পরীক্ষার রিপোর্ট এলে দেখা যায়, তিনি করোনা পজিটিভ। ওই কনস্টেবল কলকাতায় বিএসএফ-র ক্যান্টিনে কর্মরত ছিলেন। এদিকে আজ বিএসএফ-র তরফে জানানো হয়েছে, গত ২৪ ঘন্টায় ১০ জন বর্ডার সিকিউরিটি ফোর্সের কর্মী করোনাভাইরাসে আক্রান্ত। তাঁরা সকলেই কোভিড হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। গতকাল ১৩ জন (দিল্লি থেকে) সুস্থ হয়ে ছাড়া পেয়েছেন। আরও পড়ুন: Lockdown 4 Guidelines: ৩১ মে পর্যন্ত বাড়ল লকডাউন, দেখে নিন কোথায় ছাড়, কোথায় ছাড় নেই

এদিকে হাওড়া থানার ২ পুলিশ কনস্টেবল করোনা আক্রান্ত হয়েছেন। উপসর্গ থাকায় কয়েকদিন আগে তাঁদের নমুনা সংগ্রহ করা হয়। বৃহস্পতিবার রিপোর্ট এলে দেখা যায় ২ জনেই পজিটিভ। ওই ২ কনস্টেবলকে গতকালই হাওড়ার গোলাবাড়ি থানা এলাকার আইএলএস হাসপাতালে ভর্তি করা হয়েছে। ২ কনস্টেবলের সংস্পর্শে আসায় আরও ২ পুলিশ কর্মীকে হোম কোয়ারান্টিনে পাঠানো হয়েছে।