SBI Whatsapp Banking: SBI এখন হাতের মুঠোয়, পেনশন স্লিপ থেকে ব্যাঙ্কের যাবতীয় ফর্ম অনায়াসে মিলবে ঘরে বসেই
SBI Whatsapp Banking (Photo Credits: Facebook, Pixabay)

SBI Whatsapp Banking: ব্যাঙ্কের নানা খুঁটিনাটি কাজের জন্যে ব্যাঙ্কে যাতে ছুটতে না হয় সেই কারণে নানা অনলাইন এবং মোবাইল পরিষেবা প্রদান করে থাকে ব্যাঙ্কগুলো। তেমনই এক পরিষেবা নিয়ে এসেছে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (State Bank Of India)। এখন হোয়াটসঅ্যাপেই মিলছে এসবিআইয়ের নানা পরিষেবা (SBI Whatsapp Banking)। গ্রাহকদের জন্যে ব্যাঙ্কিং পরিষেবা আরও সহজ করে তুলতেই এই পরিষেবা চালু করেছে এসবিআই (SBI)।

অ্যাকাউন্ট ব্যাল্যান্স চেক করা, ব্যাঙ্কের মিনি স্টেটমেন্ট চেক করা, ব্যাঙ্কের যে কোন রকম ফর্ম এখন সহজেই মিলবে ঘরে বসেই। কেবল আপনার মোবাইলের হোয়াটসঅ্যাপ নম্বরে।

রবিবার স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার তরফে হোয়াটসঅ্যাপ ব্যাঙ্কিং (SBI Whatsapp Banking) নিয়ে একটি টুইট শেয়ার করা হয়েছে। যেখানে উল্লেখ করা হয়েছে এসবিআই-এর (SBI) হোয়াটসঅ্যাপ ব্যাঙ্কিংয়ে আরও নতুন কিছু পরিষেবা যুক্ত করা হয়েছে।। এতোদিন অবধি ব্যাঙ্ক ব্যাল্যান্স এবং মিনি স্টেটমেন্ট চেক করা যেত এসবিআই হোয়াটসঅ্যাপ ব্যাঙ্কিং পরিষেবার মাধ্যমে। সেখানে যুক্ত হল আরও একগুচ্ছ নতুন পরিষেবা।

এসবিআই হোয়াটসঅ্যাপ ব্যাঙ্কিং... 

এসবিআই হোয়াটসঅ্যাপ ব্যাঙ্কিংয়ে নতুন যে পরিষেবাগুলো পাবেন…

ডিজিটাল ব্যাঙ্কিং ইনফরমেশন

ব্যাঙ্কের যাবতীয় ফর্ম ডাউনলোড করতে পারবেব

ব্যাঙ্ক কবে কবে বন্ধ থাকবে তা আগে থেকেই জানতে পারবেন

ডেবিট কার্ড ব্যবহারের সুবিধা জানতে পারবেন

ব্যাঙ্কের ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড হারিয়ে গেলে কী করবেন

মিনি স্টেটমেন্ট

পেনশন স্লিপ পেয়ে যাবেন

ঘণ্টার পর ঘণ্টা ধরে আর ভিড়ের মধ্যে ব্যাঙ্কে লাইন দিয়ে দাঁড়াতে হবে না খুঁটিনাটি কাজের জন্যে। ঘরে বসে নিজের মোবাইলের হোয়াটঅ্যাপের পেয়ে যাবেন এসবিআইয়ের নানা পরিষেবা।