Samsung Galaxy S20 Fan Edition Launched: ট্রিপল রিয়ার ক্যামেরা-সহ দুর্দান্ত ব্যাটারির স্মার্টফোন
Samsung Galaxy S20 Fan Edition Launched at $699 (Photo Credits: Samsung)

সাউথ কোরিয়ান স্মার্টফোন সংস্থা Samsung নিয়ে এল Galaxy S20 ফ্যান এডিশন। ২ অক্টোবর থেকে শুরু হবে ফোনটির বিক্রি, তবে এখনই অনলাইনে আপনি ফোনটির অর্ডার দিয়ে নিতে পারেন। Galaxy S20 স্মার্টফোনটির ফিচার- 2400x1080 পিক্সেল রিজলিউশন এবং ১২০ হার্ৎজ রিফ্রেশ রেট-সহ ৬.৫ ইঞ্চি সুপার AMOLED HD+ ইনফিনিটি-ও ডিসপ্লে রয়েছে স্মার্টফোনটিতে।

Samsung Galaxy S20 FE 5G স্মার্টফোনটি পাওয়ার্ড বাই Qualcomm Snapdragon 865 SoC, যেখানে  Exynos 990 Chipset-র শক্তি যোগাবে 4G ভ্যারিয়ান্ট। স্মার্টফোনটিতে রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ- ১২ মেগাপিক্সেল ওয়াইড-অ্য়াঙ্গেল লেন্স, ১২ এমপি আলট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল স্ন্যাপার এবং ৮ এমপি টেলিফটো শুটার। সেলফি এবং ভিডিও কলের জন্য ফোনটির সামনে রয়েছে অটোফোকাস সাপোর্ট-সহ ৩২ এমপি ক্যামেরা।

Samsung-র নতুন স্মার্টফোনটি- 6GB + 128GB, 8GB + 128GB এবং 8GB + 256GB-তে মিলবে। ছ'টি ইউনিক রঙে পাওয়া যাবে ফোনটি- ক্লাউড নেভি, ক্লাউড ল্যাভেন্ডার, ক্লাউড রেড, ক্লাউড মিন্ট, ক্লাউড হোয়াইট এবং ক্লাউড অরেঞ্জ। Galaxy S20 FE-তে রয়েছে ৪,৫০০ মেগাহার্ৎজ ব্যাটারি-সহ 25W সুপার ফাস্ট চার্জিং ফেসিলটি। Samsung Galaxy S20 ফ্যান এডিশনের 5G মডেলের দাম শুরু হচ্ছে $699 অর্থাৎ ৫১,৬৭৫টাকা থেকে এবং 4G মডেলের দাম সংস্থার তরফে এখনও প্রকাশ করা হয়নি।