Samsung Galaxy M51 India Launch: ৭ হাজার মেগাহার্ৎজ ব্যাটারি, বাজেট-ফ্রেন্ডলি চমকে দেওয়া ফিচারের ফোন আনল সামস্যাং
Samsung Galaxy M51 With 7,000mAh Battery Launched in India at Rs 24,999 (Photo Credits: Samsung India)

উত্তর কোরিয়ার স্মার্টফোন সংস্থা সামস্যাং ভারতের স্মার্টফোন দুনিয়ায় নিয়ে এল Galaxy M51। ১৮ সেপ্টেম্বর থেকে অনলাইনে কেনা যাবে স্মার্টফোনটি,  Amazon.in & Samsung.com-এ HDFC ব্যাঙ্কের কার্ডে কিনলে মিলবে ২ হাজার টাকার ছাড়। Galaxy M51-এ রয়েছে FHD+ সুপার AMOLED প্লাস ইনফিনিটি- O কর্নিং গোরিলা গ্লাস ডিসপ্লে।

স্মার্টফোনটি পাওয়ার্ড বাই Qualcomm Snapdragon 730G চিপসেট।

স্মার্টফোনটিতে রয়েছে  Sony IMX682 সেন্সর-সহ ৬৪ মেগাপিক্সেল মেইন ক্যামেরা, ১২ এমপি আলট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স, ৫ এমপি ডেপথ সেন্সর এবং ৫ এমপি ম্যাক্রো শুটার-সহ কোয়াড রিয়ার ক্যামেরা মডিউল। সেলফি এবং ভিডিও কলের জন্য রয়েছে ৩২ এমপি স্ন্যাপার। সামস্যাংয়ের নতুন গ্যালাক্সি M51 স্টোরেজের দিক থেকে দু'ধরণের পাওয়া যাচ্ছে- ৬ জিবি ব়্যাম+ ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ এবং ৮ জিবি ব়্যাম + ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ।

স্মার্টফোনটিতে রয়েছে ২৫W ফাস্ট এবং রিভার্স চার্জিং সাপোর্ট-সহ ৭ হাজার মেগাহার্ৎজ ব্যাটারি। স্মার্টফোনটিতে  UI Core 2.1 অপারেটিং সিস্টেম-সহ স্মার্টফোনে রয়েছে অ্যান্ড্রয়েড ১০। Samsung Galaxy M51-র দাম ২৪,৯৯৯ টাকা ( ৬ জিবি ব়্যাম+ ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ) থেকে এবং ২৬,৯৯৯ টাকা ( ৮ জিবি ব়্যাম + ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ), বাজেট অনুযায়ী চুজ করে নিন যেকোনও একটা।