Rs 8k per hour to watch TikTok: টিকটকে ভিডিও দেখলেই ঘন্টা প্রতি মিলবে ৮ হাজার টাকা, কিভাবে দেখে নিন
TikTok Photo Credit: Pixabay

আমরা অনেকেই সোশ্যাল মিডিয়া ব্যবহার করলেও তা থেকে পয়সা আসেনা কোনভাবেই।তা আবার শুধু স্ক্রলিং থেকে। কিন্তু এবার শুধু স্ক্রলিং থেকেই মিলবে পয়সা। এমনই এক অভিনব সুযোগ দিচ্ছে সোশ্যাল মিডিয়া প্লাটফর্ম টিকটিক।

১০ ঘন্টা ধরে টিকটিক দেখলে প্রতি ঘন্টায় পাওয়া যাবে ১০০ ডলার। যার মানে প্রায় ৮ হাজার টাকা পাওয়া যাবে প্রতি মাসে এই অ্যাপ শুধুমাত্র স্ক্রলিং করার ফলে। মার্কেটিং সংস্থা ইউবিকুইটোস ৩ জনকে দিচ্ছে এমনই এক সুযোগ। তবে তার জন্য আপনাকে অংশগ্রহণ করতে হবে এই প্রতিযোগীতায়।আবেদন জমা দেওয়ার শেষ তারিখ ৩১ মে।

প্রথমে ইউবিকুইটোসে ইউটিউব চ্যানেলে গিয়ে সেখানে সংক্ষিপ্ত ভাবে লিখতে হবে কেন আপনি এই প্রতিযোগীতায় অংশগ্রহণ করতে চান।১৮ বা তার বেশি বয়সী প্রতিযোগীরা একমাত্র অংশগ্রহণ করতে পারবেন এই প্রতিযোগীতায়।

১০ ঘন্টা ধরে টিকটক দেখার পর তার অভিজ্ঞতা শেয়ার করতে হবে সোশ্যাল মিডিয়াতে এবং সেখানে ট্যাগ করতে হবে সংস্থাকে। ভিডিও শেয়ারিং অ্যাপ হিসেবে সারা বিশ্বে বিখ্যাত টিকটক অ্যাপ। এর প্রধান সংস্থা বাইটড্যান্সের অফিস চিনে।

টিকটক সম্প্রতি একটি ফান্ড তৈরি করেছে যেখানে আর্গুমেন্ট রিয়ালিটি এফেক্ট তৈরি করার জন্য পুরষ্কৃত করা হবে ক্রিয়েটরদের।টিকটকের এফেক্ট হাউজ টুলের মাধ্যমে কেউ যদি আর্গুমেন্ট রিয়ালিটি তৈরি করে তাকে পুরষ্কৃত করা হবে।

যদি ৯০ দিনে সেই এফেক্ট ১ ৫ লক্ষ গ্রাহকেরা ব্যবহার করেন তবে সেই ক্রিয়েটর পাবেন ৭০০ ডলার প্রতি এফেক্টে। এছাড়া  ওই এফেক্ট যদি ১ লক্ষ টিকটক ভিডিওতে ব্যবহার হয় তাহলে ক্রিয়েটর পাবেন ১৪০ ডলার।