Poco M2 Smartphone Launched: মাত্র ১০ হাজার টাকায় বাজেট-ফ্রেন্ডলি স্মার্টফোন নিয়ে হাজির Poco
Poco M2 India Launch (Photo Credits: Flipkart)

একেবারে নতুন Poco M2 স্মার্টফোন নিয়ে হাজির পোকো ইন্ডিয়া। ১৫ সেপ্টেম্বর থেকে অনলাইনে শুরু হতে চলেছে ফোনটির বিক্রি, ফ্লিপকার্টে আইসিআইসিআই ব্যাঙ্ক এবং ফেডারেল ব্যাঙ্ক কার্ড মারফত কিনলে ৭৫০ টাকার ছাড় মিলবে। Poco M2-র ফিচার- ৬.৫৩ ইঞ্চির FHD+ কর্নিং গোরিলা গ্লাস ৩ ওয়াটারড্রপ নচ ডিসপ্লে। স্মার্টফোনটিতে ১৮ ডব্লু ফাস্ট চার্জিং সাপোর্ট সহ রয়েছে ৫ হাজার মেগাহার্ৎজ ব্যাটারি। অর্থাৎ ব্যাটারির ক্ষেত্রেও নো-চিন্তা। বড় স্ক্রিনে দীর্ঘক্ষণ শক্তিশালী ব্যাটারিতে চার্ড থাকার কারণে আপনি যেকোনও সিনেমা, গেম খেলতে পারবেন আরও অনেক সহজে।

ক্যামেরাতেও রয়েছে চমক। Poco M2 স্মার্টফোনে রয়েছে ১৩ মেগাপিক্সেল মেইন ক্যামেরা-সহ কোয়াড রিয়ার ক্যামেরা সিস্টেম ফিচার এবং ৮ এমপি আলট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স, ৫ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স এবং ২ এমপি ডেপথ সেন্সর। স্মার্টফোনটির সামনে সেলফি এবং ভিডিও কলের জন্য রয়েছে ৮ এমপি স্ন্যাপার। 6GB ব়্যাম ও 64GB ইন্টারনাল স্টোরেজ এবং  6GB ব়্যাম ও 128GB ইন্টারনাল স্টোরেজে স্মার্টফোনটি মিলবে।MIUI 11- অপারেটিং সিস্টেম-সহ স্মার্টফোনটিতে রয়েছে অ্যান্ড্রয়েড ১০, ফোনটিতে একবার আপডেট নিলেই মিলবে MIUI 11 অপারেটিং সিস্টেম। তিনটি রঙে পাওয়া যাবে স্মার্টফোনটি- কালো (Pitch Black), নীল (Slate Blue) এবং লাল (Brick Red)।

বাজেট-ফ্রেন্ডলি এই স্মার্টফোনটি পাওয়ার্ড বাই MediaTek Helio G80 চিপসেট। Poco M2 স্মার্টফোনটির দাম একেবারেই বাজেটের মধ্যে। 6GB ব়্যাম + 64GB ইন্টারনাল স্টোরেজের ক্ষেত্রে দাম ১০,৯৯৯ টাকা এবং ১২,৯৯৯ টাকায় মিলবে 6GB ব়্যাম এবং 128GB ইন্টারনাল স্টোরেজের স্মার্টফোনটি।