OnePlus 8T Launch: OnePlus 8T, OnePlus Buds Z এবং নর্ড স্পেশাল এডিশন লঞ্চ, দেখুন দাম এবং ফিচার
OnePlus 8T Launching Today in India (Photo Credits: Evleaks)

OnePlus 8T, OnePlus নর্ড গ্রে অ্যাশ স্পেশাল এডিশন OnePlus Buds Z লঞ্চ করল OnePlus। OnePlus 8T-র দাম ৪২,৯৯৯ টাকা। 8GB ব়্যাম + 128GB ইন্টারনাল স্টোরেজের ক্ষেত্রে এই দাম নির্ধারণ করা হয়েছে এবং ৪৫,৯৯৯ টাকায় মিলবে 8GB ব়্যাম + 256GB ইন্টারনাল স্টোরেজ। ১৭ অক্টোবর থেকে শুরু হবে স্মার্টফোনটির বিক্রি। ১৬ অক্টোবর আপনি স্মার্টফোনটির প্রি-বুকিং করে নিয়ে পারবেন Amazon.in এবং OnePlus.in থেকে।

OnePlus 8T স্পোর্টস স্মার্টফোনে রয়েছে ২৪০০X১০৮০ রিজলিউশন-সহ ৬.৫৫ ইঞ্চি ফ্লুইড AMOLED ডিসপ্লে। স্মার্টফোনে রয়েছে Sony IMX586 সেন্সর-সহ ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা, ১৬ মেগাপিক্সেল আলট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, ৫ এমপি ম্যাক্রো শ্যুটার এবং একটি ২ এমপি মনোক্রম সেন্সর। স্মার্টফোনটির সামনে রয়েছে Sony IMX471 সেন্সর-সহ ১৬ এমপি স্ন্যাপার। স্মার্টফোনটি পাওয়ার্ড বাই Adreno 650 GPU-সহ Qualcomm Snapdragon 865 SoC।

OxygenOS অপারেটিং সিস্টেম-সহ OnePlus 8T স্মার্টফোনে রয়েছে Android 11। অ্যাকুয়ামেরিন, লুনার সিলভার- এই দু'টি রঙে পাওয়া যাবে স্মার্টফোনটি। OnePlus Buds Z-এ রয়েছে বেস বুস্ট, ২০ ঘণ্টার ব্যাটারি লাইফ, সিমলেস কানেকশন থাকছে মাত্র ২,৯৯০ টাকায়। নতুন OnePlus নর্ড গ্রে অ্যাশ মিলবে ২৯,৯৯৯ টাকায়, যাতে থাকবে 12GB ব়্যাম + 256GB ইন্টারনাল স্টোরেজ।