Jio Fiber: ১১৯৭ টাকার জিও ফাইবার রিচার্জে ৯০ দিনের জন্যে আনলিমিটেড ইন্টারনেট, সঙ্গে আরও আকর্ষণীয় অফার
প্রতীকী ছবি (Photo Credits: Facebook)

Jio Fiber: জিও ফাইবার ব্যবহারকারীদের জন্যে একগুছ আকর্ষণীয় অফার নিয়ে আসছে রিলায়েন্স জিও। জিও ফাইবারে পোস্টপেড এবং প্রিপেড রিচার্জের সঙ্গে পেয়ে যান আনলিমিটেড দ্রুত গতির ইন্টারনেটের সঙ্গে ফোন কল এবং ওটিটির মত অন্যান্য সুবিধাগুলোও। প্রতি মাসে মাত্র ৩৯৯ টাকা ব্যয় করেই আপনি পেয়ে যাবেন এই আনলিমিটেড অফার। জিও ফাইবারের প্রিপ্রেড প্ল্যানের অধীনে ১১৯৭ টাকা রিচার্জ আপনাকে দেবে টানা তিন মাসের সুযোগ সুবিধা। একবারের রিচার্জে তিন মাসের জন্যে নিশ্চিন্ত।

১১৯৭ টাকার জিও ফাইবার প্ল্যানের সুবিধা...

জিও ফাইবার প্রিপেড প্ল্যানে ১১৯৭ টাকা দিয়ে রিচার্জ করলে আপনি পেয়ে যাবেন ৯০ দিনের জন্যে আনলিমিটেড ইন্টারনেট। ৩০ Mbps গতির স্পিড সহ পাচ্ছেন ভয়েস কলিংয়ের সুবিধাও।

প্রতি মাসে ৩৯৯ টাকা দিয়ে রিচার্জের পরিবর্তে একসঙ্গে ১১৯৭ টাকা ব্যয় করে ৩ মাসের জন্যে পেয়ে যান আনলিমিটেড ইন্টারনেট পরিষেবা। রিচার্জ মূল্যের সঙ্গে GST প্রযোজ্য।

উল্লখ্য, ১১৯৭ টাকার প্রিপেড প্ল্যানটি আনলিমিটেড ইন্টারনেট এবং ভয়েস কলিংয়ের সুবধা প্রদান করবে। জিও ফাইবারের গ্রাহকরা উপরিউক্ত প্ল্যানটির সঙ্গে ওটিটি-র (OTT) সুবিধা পেবেন না। তাই ওটিটি সুবিধা পেতে ব্যবহারকারীরা জিও-র অন্যান্য ত্রৈমাসিক প্ল্যানগুলো দেখতে পারেন।