Jio Launches New Prepaid Plan: ৯৯৯ টাকায় নতুন প্রিপেড প্ল্যান নিয়ে এল জিও, পাওয়া যাবে প্রতিদিন ৩ জিবি ডেটা
জিও (Photo Credits: Twitter)

লকডাউনের কারণে বেশিরভাগ লোকজন ওয়ার্ক ফ্রম হোম করছেন। এর জন্য প্রয়োজন ইন্টারনেট বা অনেক বেশি পরিমাণ ডেটা৷ কাজ ছাড়াও অধিকাংশ সময় কাটছে ইন্টারনেটে। তাই লাগছে বেশি ডেটা। তাই গ্রাহকদের জন্য ৯৯৯ টাকায় নতুন প্রিপেড প্ল্যান (999 Prepaid Plan) নিয়ে এল জিও (Reliance Jio)। এই প্ল্যানে প্রতিদিন ৩ জিবি (3GB Daily) ডেটা ব্যবহার করা যাবে। ভ্যালিডিটি ৮৪ দিন। এছাড়াও এই প্রিপেড প্ল্যানে জিও টু জিও নম্বরে আনলিমিটেড কল ও প্রতিদিন ১০০ এসএমএসের সুবিধা রয়েছে। জিও থেকে অন্যান্য নেটওয়ার্কে ভয়েস কল ৩০০০ মিনিট পর্যন্ত থাকছে। এছারাও ৩৪৯ টাকা প্ল্যানেও প্রতিদিন ৩জিবি ডেটা পাওয়া যাবে। যদিও সেই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন।

৯৯৯ টাকা প্ল্যানের দৈনিক ৩জিবি ডেটা শেষ হলে স্পিড কমে ৬৪ কেবিপিএস (KBPS) হবে। এছাড়া মাইজিও অ্যাপ ও অন্যান্য থার্ড পার্টি অ্যাপ থেকে এই প্ল্যান রিচার্জ করা যাবে। এর আগে ৩জিবি ডেটার প্ল্যান ছিল শুধুমাত্র ২৮ দিনের ভ্যালিডিটিযুক্তই ৷ আর খরচও সাধ্যের মধ্যেই ৷ ৯৯৯ টাকার এই রিচার্জে জিও-র প্রিপেড ইউজাররা পাবেন অফুরন্ত ডেটা। এছাড়া জিও অ্যাপসের সাবস্ক্রিপশন ফ্রি। আরও পড়ুন: Reliance Industries: মার্কিন সংস্থা ইক্যুইটি পার্টনার্সকে জিও প্ল্যাটফর্মের ২.৩ শতাংশ শেয়ার ১১,৩৬৭ কোটি টাকায় বিক্রি করতে চলেছে রিলায়েন্স ইন্ডাস্ট্রি

এছাড়া ২,৩৯৯ টাকায় নতুন প্রিপেড প্ল্যান নিয়ে এসেছে জিও। এই প্ল্যানে প্রতিদিন ২ জিবি ডেটা ব্যবহার করা যাবে। সঙ্গে থাকছে ৩৬৫ দিন ভ্যালিডিটি। সঙ্গে থাকছে আনলিমিটেড ভয়েস কল ও এসএমএস। ২,৩৯৯ টাকা প্রিপেড প্ল্যানের সঙ্গেই “ওয়ার্ক ফ্রম-হোম” অ্যাডি-অন প্যাক নিয়ে এসেছে। ১৫১ টাকা, ২০১ টাকা ও ২৫১ টাকার এই প্ল্যানগুলিতে অতিরিক্ত ৫০ জিবি পর্যন্ত ডেটা ব্যবহার করা যাবে।