Jio Happy New Year 2023 Plans: আগামী বছরে জিও’র নতুন প্ল্যান, কী কী বাড়তি সুবিধা দিচ্ছে রিলায়েন্স? জানুন
Jio Happy New Year 2023 Plans (Photo Credits: PTI)

নতুন বছর একেবারে দরজায় কড়া নাড়ছে। নতুন বছর নিয়ে স্বাভাবিকভাবেই খুব উত্তেজিত বিশ্ববাসী। তবে নতুন বছরে রিলায়েন্স (Reliance Jio) তার সকল গ্রাহকদের জন্যে নিয়ে আসছে জিও’র হ্যাপি নিউ ইয়ার ২০২৩ প্ল্যান (Jio Happy New Year 2023 Plans)। নতুন প্ল্যানে কী কী বাড়তি সুবিধা মিলবে গ্রাহকদের? কত টাকার প্ল্যানে কী সুবিধা পাওয়া যাবে?  জেনে নিন বিস্তারিত…

রিলায়েন্স জিও ২,০২৩ প্ল্যান (Reliance 2,023 Plan)

নতুন বছরে জিওর হ্যাপি নিউ ইয়ার ২০২৩ এর নতুন প্ল্যান ২,০২৩ টাকার। এটি রিচার্জ করলে গ্রাহকদের মিলবে ৬৩০ জিবি হাইস্পিড নেট পরিষেবা। প্রতিদিন ২.৫ জিবি করে নেট ব্যবহার করতে পারবে গ্রাহকরা। নেটের স্পিড থাকবে ৬৪ কেবিপিএস। এছাড়াও থাকছে আনলিমিটেড কল। দিনে ১০০টি করে এসএমএসের সুবিধা (SMS)।

এখানেই শেষ নয়। ২,০২৩ এর প্ল্যানের গ্রাহকরা বাড়তি পাওনা হিসাবে জিও অ্যাপের (Jio App) সাবস্ক্রিপশন পাবেন। ২৫২ দিন অর্থাৎ ২৮ দিন করে ৯ মাসের প্ল্যান এটি।

রিলায়েন্স জিও ২৯৯৯ প্ল্যান (Reliance Jio 2999 Plan)

নতুন বছরে জিও’র আরও একটি নতুন প্ল্যান ২৯৯৯। যাতে মিলতে ৯১২.৫ জিবি ডেটা। দিনে ২.৫ জিবি। আনলিমিটেড কল। ১০০ টি করে এসএমএস রোজ। এই প্ল্যানের মেয়াদ গোটা এক বছর অর্থাৎ ৩৬৫ দিন। সেই সঙ্গে জিও অ্যাপের সবস্ক্রিপশন।

তবে জিও’র ২৯৯৯ এর প্ল্যানটি নতুন নয়। আগে থেকেই এই প্ল্যানটি জিওতে রয়েছে। কিন্তু নতুন বছরে প্ল্যানে কিছু বাড়তি সুবিধা দেওয়া হবে। যেমন, প্ল্যান শেষের মেয়ার ২৩ দিন বাড়িয়ে ৩৬৫ দিন করা হবে। এছাড়াও ৭৫ জিবি বাড়তি নেট পরিষেবা দেওয়া হবে।