Instagram: ইনস্টাগ্রামে নোটস, সেখানে পোস্ট হবে 'শর্ট' ভিডিয়ো
Instagram (Photo Credits: Wikipedia)

নতুন ফিচার আনছে ইনস্টাগ্রাম (Instagram)। যে নয়া ফিচারগুলি ইনস্টাগ্রাম আনছে, তার মাধ্যমে এই সোশ্যাল হ্যান্ডেল আরও ইউজার ফ্রেন্ডলি হয়ে উঠবে বলে মনে করা হচ্ছে। এই জনপ্রিয় মেটার অ্যাপ এমন কতগুলি ফিচার আনছে, যেখানে আপনি ভিডিয়ো নোটস পোস্ট করতে পারবেন। ইনস্টাগ্রাম স্টোরিসের জায়গায় যে এই ভিডিয়ো নোটসগুলি পোস্ট হবে, এমন নয়। এই ভিডিয়োগুলি ছোট হলেও, তাতে আপনি নতুন করে ক্যাপশন যোগ করতে পারবেন প্রত্যেকটির জন্য।

ইনস্টাগ্রাম ফটো, ভিডিয়ো (Video), স্টিকার, মেসেজের মত একাধিক অপশন রয়েছে। যেগুলির মাধ্যমে আপনি পরিবার, বন্ধুদের সঙ্গে ক্রমাগত যোগাযোগ করতে পারবেন, কথা বলতে পারবেন। এবার এই মেটা অ্যাপের তরফে নতুন করে শর্ট ভিডিয়ো পোস্ট করার মত অপশন তৈরি করা হয়েছে। যার মাধ্যমে আপনি অনায়াসেই শর্ট ভিডিয়ো পোস্ট করতে পারবেন এই সোশ্যাল হ্যান্ডেলে।

আরও পড়ুন: Virat Kohli on Instagram Earnings: প্রতি ইনস্টাগ্রাম পোস্টে ১১.৪৫ কোটি টাকা আয়ের খবর সত্য নয়, জানালেন বিরাট (দেখুন টুইট)

প্রসঙ্গত ২০২২ সাল থেকে ইনস্টাগ্রামে নোট শেয়ারের বৈশিষ্টকে সংযুক্ত করা হয়। তখন থেকেই এই অপশনগুলি ইউজারদের কাছে ক্রমাগত জনপ্রিয় হয়ে উঠতে শুরু করে।