IND vs WI, 3th T20I Match Live Streaming: হারের পর আজ ফিরে আসার লড়াই রোহিতরা, সরাসরি ভারত-ওয়েন্ট ইন্ডিজ তৃতীয় টি২০ দেখবেন যেভাবে
Team India. (Photo Credits: Twitter)

 সেন্ট কিটস, ২ অগাস্ট: গতকাল, দ্বিতীয় টি টোয়েন্টিু ম্যাচে খারাপভাবে হারের পর আজ, মঙ্গলবার রাতে পাঁচ ম্যাচের সিরিজের তৃতীয় খেলায় নামছে টিম  ইন্ডিয়া। আমেরিকার ফ্লোরিডায় হওয়ার কথা সিরিজের চতুর্থ ও পঞ্চম টি টোয়েন্টি ম্যাচ। আমেরিকা পর্বে সিরিজে ২-১ এগিয়ে থেকে যেতে চাইছে দুই দলই। রোহিত শর্মা, নিকোলাস পুরানরা আজ তাই জিততে মরিয়া।

টানা তিনটি ওয়ানডে ও সিরিজের প্রথম টি-২০ তে জেতার পর গতকালই ওয়েস্ট ইন্ডিজ সফরে প্রথম হারের মুখ দেখে টিম ইন্ডিয়া। আসলে ওয়ানডে-তে ক্য়ারিবিয়ানব দলই যতই দুর্বল হোক, টি-২০-তে কিন্তু পুরান, হোল্ডাররা অপ্রতিরোধ্য।  ক দিন আগেই বাংলাদেশের কাছে ওয়ানডে-তে হোয়াইটওয়াশ হলেও, টি টোয়েন্টিতে ২-০ জিতেছিল ওয়েস্ট ইন্ডিজ। আরও পড়ুন-হারের পর কী বললেন রোহিত শর্মা 

তাই  সোমবারের হার থেকে শিক্ষা নেই নামছেন রোহিতরা। চলতি সিরিজে ওপেনার হিসেবে নেমে রান পাচ্ছেন না সূর্যকুমার যাদব। তিবনে নেমে শ্রেয়স আইয়ারের ব্যাটেও খরা। এই দুজনের থেকে এবার বড় রান চাইছে দল। গতকাল, দ্বিতীয় টি টোয়েন্টি ম্যাচে প্রথম বলেই শূন্য রানে আউট হয়েছিলেন রোহিত। রোহিতের থেকেও আজ দারুণ ইনিংস দেখার আশা করা হচ্ছে।

আসুন জেনে নেওয়া যাক আজকের ম্যাচ নিয়ে জরুরি কিছু তথ্য-

ভারতের সম্ভাব্য একাদশ-

রোহিত শর্মা (অধিনায়ক), সূর্যকুমার যাদব, শ্রেয়স আইয়ার, ঋষভ পন্থ, দীনেশ কার্তিক, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, রবীচন্দ্রন অশ্বিন, রবী বৈষ্ণুই, ভুবনেশ্বর কুমার, আর্শদীপ সিং।

ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচ কবে, কখন হবে

ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচ আজ মঙ্গলবার, ২ অগাস্ট আয়োজিত হবে। খেলা হবে সেন্ট কিটসে।

কটা থেকে শুরু হবে ম্যাচ?

আজ, মঙ্গলবার ভারতীয় সময় রাত সাড়ে ৯টায় শুরু হবে খেলা। রাত ৯টায় হবে টস।

ভারত ও ওয়েস্ট ইন্ডিজ দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ কোন টিভি চ্যানেলে দেখা যাবে?

ভারতীয় সময় সন্ধ্যা সাতটা থেকে ম্যাচ সরাসরি ডিডি স্পোর্টস চ্যানেলে দেখা যাবে। ভারতের ওয়েস্ট ইন্ডিজ সফরের টিভি স্বত্ব কিনেছে দূরদর্শন। তবে, দূরদর্শনের ন্যাশনাল টিভি চ্যানেল মানে ডিডি ওয়াবনে এই ম্যাচ সরাসরি সম্প্রচার করা হবে না।

অনলাইনে কীভাবে দেখা যাবে এই ম্যাচ

ফ্যান কোড (FanCode) ওয়েবসাইট ও অ্যাপের মাধ্যমে নির্দিষ্ট টাকা দিয়ে সাবস্প্রিশন করলে সরাসরি দেখা যাবে খেলা।

তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচের ধারাভাষ্য কি রেডিওতে শোনা যাবে?

হ্যাঁ, অবশ্যই রেডিওতেও শুনতে পাবেন ম্যাচ। অল ইন্ডিয়া রেডিওতে ম্যাচের ধারাভাষ্য শোনা যাবে। এছাড়াও প্রসার ভারতী স্পোর্টস-র ইউটিউব চ্যানেলেও ওই ধারাভাষ্য সম্প্রচার করা হবে।