Rahkeem Cornwall Runout Video: শামুকের গতিতে দৌড়ে হাস্যকর রান আউট ১৪০ কেজির রাকিম কর্নওয়েল, ভিডিয়ো দেখে খুব হাসছে নেটিজেনরা
Rahkeem Cornwall. (Photo Credits: Twitter)

ক্যারিবিয়ান প্রিমিয়র লিগে (Caribbean Premier League 2023) হাস্য়কর রান আউট হলেন ১৪০ কেজি ওজনের ভারী ক্রিকেটার রাকিম কর্নওয়েল (Rahkeem Cornwall)। যার ওজন নিয়ে চরম হাসিঠাট্টা হয় সোশ্যাল মিডিয়ায়। ফিটনেসের সমস্য়ার কারণে যাকে বাদ পড়তে হয় জাতীয় দল থেকে। গতকাল, সেন্ট লুইস কিংয়ের বিরুদ্ধে বৃহস্পতিবার রাতে সেই কর্নওয়েল বার্বাডোজ রয়্যালসের হয়ে ওপেনে করতে নেমে ইনিংসের প্রথম ওভারেই এমনভাবে দৌড়ে রান আউট হলেন, যা পেশাদার ক্রিকেটে দেখা যায় না। ইনিংসের প্রথম বৈধ ডেলভারিতে দুলকি চালে রান নিতে গিয়ে বিপক্ষ ফিল্ডার ক্রিস সোলের ছোড়া সরাসরি থ্রোয়ে রান আউট হন কর্নওয়েল।

সিপিএল ২০২৩-এর দ্বিতীয় ম্যাচে সেন্ট লুইস কিংস প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে তুলেছিল ২০১ রান। জবাবে ব্যাট করতে নেমে বার্বাডোজ অধিনায়ক রোভম্যান পাওয়াল ওপেন করতে পাঠান কর্নওয়েলকে।

দেখুন কর্নওয়েলের হাস্যকর রান আউটের ভিডিয়ো

যে কর্নওয়েল আন্তর্জাতিক ক্রিকেটে মূলত স্পেশালিস্ট স্পিনার হিসেবে খেলেন। কিন্তু সুনীল নারিনের মত কর্নওয়েলও টি-২০-তে ঝড়ো ব্যাটিংয়ের জন্য বিখ্যাত। গত সিপিএলে বেশ কয়েকটি ম্যাচে অবিশ্বাস্য ব্যাটিং করে দলকে জিতিয়েছিলেন কর্নওয়েল। কিন্তু এবার টুর্নামেন্টের শুরুতেই যেভাবে রান আউট হলেন তিনি, তাতে তার ফিটনেস নিয়ে বড় প্রশ্ন উঠছে। টি-২০ ক্রিকেটে রানিং বিটুইন দ্য উইকেট, ফিল্ডিং, ফিটনেস-খুবই গুরুত্বপূর্ণ ব্য়াপার। ইনজামাম উল হক থেকে অর্জুনা রণতুঙ্গাদের ভারী শরীর নিয়ে প্রশ্ন উঠলেও সেই সময়ের ক্রিকেটে ফিটনেসের যোগ্যতামানের সঙ্গে এখনকার অনেকটাই ফারাক হয়ে গিয়েছে।