Massive Hole: ডেনমার্ক-অস্ট্রিয়া ম্যাচের মাঝে মাঠে তৈরি হল গভীর গর্ত, সুড়ঙ্গ দিয়ে মাঠে ঢোকার চেষ্টা?
Massive hole just randomly appeared after in the pitch. (Photo Credits: Twitter)

ভিয়েনা, ৭ জুন: ফুটবল মাঠে বিরল ছবি। সোমবার রাতে ইউরোপের ন্যাশানস লিগে ভিয়েনায় চলছিল অস্ট্রিয়া বনাম ডেনমার্ক ম্যাচ। অস্ট্রিয়ার ভিয়েনায় বিখ্যাত আর্নেস্ট হাপ্পেল স্টেডিয়ামে ম্যাচ চলাকালীন দেখা গেল মাঠের মাঠে গভীর গর্ত তৈরি হয়েছে। গর্তটা আকারে ছোট হলেও গভীর থাকায় এতে ফুটবলারদের চোট পাওয়ার সম্ভাবনা ছিল। টিভি ক্যামেরায় সাফ ধরা পড়ে মাঠের মধ্যে গর্ত। এই ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

কী করে এই গর্ত হল তা নিয়ে জোর আলোচনা চলছে। চক্রান্ত তত্ত্ব হিসেবে উঠে আসছে, এটা নাকি কয়েকজন সমর্থক মাঠে ঢোকার জন্য সুড়ঙ্গ তৈরি করেছেন। যদিও এসব পুরোপুরি উড়িয়ে আয়োজকরা বলছেন, এমন বড় কোনও গর্ত নয়। অ্যাস্টোটার্ফের ভাঁজের সমস্যায় এমনটা দেখাচ্ছে। যদি পরে আয়োজকরা স্বীকার মাঠের গর্তটা বেশ গভীর ছিল, তবে সুড়ঙ্গের কোনও ব্যাপার নয়।

দেখুন টুইট

৫০ হাজারের বেশি সমর্থক বসতে পারা এই স্টেডিয়ামটি ১৯৩১ সালে তৈরি হয়েছিল। মাঠে গর্ত নিয়েই চলা ম্যাচে ডেনমার্ক ২-১ গোলে হারায় অস্ট্রিয়াকে। এই গ্রুপের অন্য ম্যাচে ফ্রান্সকে ১-১ গোলে আটকে দিল ক্রোয়েশিয়া। গত ম্যাচে ডেনমার্ক ২-১ গোলে কাছে হারিয়েছিল ফ্রান্সকে। আর ক্রোয়েশিয়াকে ৩-০ গোলে হারিয়েছিল অস্ট্রিয়া। এই গ্রুপের এখন সবার শেষে আছে ফ্রান্স। চার দলের এই গ্রুপে শীর্ষে ডেনমার্ক।