হাসিন জাহানের অভিযোগ, মহম্মদ শামি শুধু বেছে বেছে সুন্দরী মহিলাদেরই ফলো করে (দেখুন সেই পোস্ট)
সুখের দিনে স্বামী ও স্ত্রী-শামি ও হাসিন। (Photo Credits: Cricket Universe)

মুম্বই, ২৭ জুন: বিশ্বকাপ ২০১৯ (ICC World Cup 2019)-এ আফগানিস্তানের বিরুদ্ধে দুরন্ত হ্য়াটট্রিক করে মহম্মদ শামি এখন ক্রিকেট বিশ্বের চর্চায়। চলতি বিশ্বকাপের প্রথম হ্যাটট্রিক নেওয়া শামি-কে কিন্তু ব্যক্তিগত জীবনে সেই পুরনো ঝামেলাটা আবার খোঁচা দিল। ম্যানচেস্টারে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে নামার আগে শামিকে ফের তাঁর প্রাক্তন স্ত্রী হাসিন জাহানের 'হাস্যকর' অভিযোগের মুখে পড়তে হল।

শামি-র বিরুদ্ধে ম্যাচ ফিক্সিং থেকে মহিলাদের নিয়ে যৌন কেচ্ছা সব অভিযোগ তুলে এখনও প্রমাণ করতে না পারা হাসিনের অভিযোগ, শামি টিকটক সহ নানা সোশ্য়াল মিডিয়া নেটওয়ার্কে শুধু মহিলাদেরই ফলো করে। আরও পড়ুন- হাসপাতালের নিওনেটাল কেয়ার ইউনিটের দায়িত্ব ভুলে টিকটকে ভিডিও

তাঁর ফেসবুক পোস্টে উদাহরণ দিয়ে হাসিন দেখালেন, শামি বর্তমানে টিকটকে (TikTok) ৯৭টি অ্যাকাউন্ট ফলো করছেন, যার মধ্যে ৯০টি-ই হল মহিলাদের। শামিকে খারাপভাষা ব্যবহার করে হাসিন এরপর লেখেন, ''এক মেয়ের বাবা হওয়ার পর ও একেবার নির্লজ্জ। শামি উদ্দেশ্য করে ছি, ছি ও বলেন হাসিন।

হাসিন তাঁর পোস্ট লেখেন, Lafanga shami Ahmad ne tiktok account khola hai usme 97 logon ko follow kia hai Lafange NE jisme 90 ladkien hai, khulla besharm Lafanga hai,ek bachi ki bap ho kar sharam nhi ise chiii chiii।

এদিকে, পাকিস্তান ম্যাচে লাগা হ্য়ামস্ট্রিংয়ের চোট সারিয়ে প্রথম একাদশে ফেরার সম্ভাবনা থাকলেও ভুবনেশ্বর কুমারকে আজ ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে খেলানো হল না। বরং আফগান ম্যাচে হ্যাটট্রিক সহ চার উইকেট নেওয়া শামিই খেললেন।