Hardik Pandya and Natasa Stankovic Wedding: খ্রিষ্টান ব্রাইড থেকে হিন্দু কনে দুই বেশেতেই অনবদ্য নাতাশা, দেখুন হার্দিক-নাতাশার জমকালো বিয়ের ছবি
Hardik Pandya and Natasa Stankovic Wedding (Photo Credits: Instagram)

প্রথমবারের বিয়েতে সেইভাবে জাঁকজমক না থাকায় অক্ষেপ ছিল দুজনেরই। তাই দ্বিতীয়বার আর কোন কিছুর খামতি রাখলেন না তাঁরা। আবারও বিবাহবন্ধনে আবদ্ধ হলেন তারকা ক্রিকেটর হার্দিক পাণ্ডিয়া এবং স্ত্রী নাতাশা স্টানকোভিচ (Hardik Pandya and Natasa Stankovic Wedding)। মালাবদল থেকে সিঁদুর দান ডেস্টিনেশন ওয়েডিংয়ে সব কিছুই হল ধূমধাম করে।

হার্দিক-নাতাশার হিন্দু মতে বিয়েঃ

২০২০ সালে চুপিচুপি বিয়ে সেরেছিলেন হার্দিক এবং নাতাশা। তাই জাঁকজমক করে বিয়ের সাধ এবার মেটালেন তারকা দম্পতি। রাজস্থানের উদয়পুরে (Rajasthan, Udaipur) গিয়ে ডেস্টিনেশন ওয়েডিং সারলেন হার্দিক পাণ্ডিয়া এবং নাতাশা স্টানকোভিচ (Hardik Pandya and Natasa Stankovic Wedding)। ১৪ ফেব্রুয়ারি প্রেমের দিনেই (Valentine's Day 2023) দ্বিতীয়বার স্ত্রী নাতাশার হাত থেকে মালা পড়লেন হার্দিক।

হার্দিক নাতাশার খ্রিষ্ট মতে বিয়েঃ

খ্রিষ্টান এবং হিন্দু উভয় ধর্ম মতেই দ্বিতীয়বার গাঁটছড়া বাঁধলেন হার্দিক এবং নাতাশা (Hardik Pandya and Natasa Stankovic Wedding)। দুই পরিবারর এবং বন্ধুবান্ধবদের উপস্থিতিতে ১৪ ফেব্রুয়ারি স্বপ্নের বিয়ে সেরেছেন দম্পতি। খ্রিষ্টান ব্রাইড থেকে হিন্দু কনে দুই বেশেতেই অনবদ্য নাতাশা (Natasa Stankovic)।

২০২০ সালে হার্দিক এবং নাতাশার প্রথম আলাপ হয়। আর সেই বছরেই চুপিচুপি বিয়ে সেরে নিয়েছিলেন দুটিতে। ওই বছর ভ্যালেন্টাইনস ডে-তে (Valentine's Day) দুবাইয়ে (Dubai) নিয়ে গিয়ে নাতাশাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন হার্দিক (Hardik Pandya)। মে মাসে বিয়ের খবর ঘোষণা করেন দম্পতি। এবং সেই সঙ্গে জানান নাতাশার গর্ভধারনের সুসংবাদও। জুলাইয়ে হার্দিক নাতাশার সন্তান আগস্ত আসেন তাঁদের কোল জুড়ে।